Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

রাখি সবন্ত কি অন্তঃসত্ত্বা? জল্পনা তুঙ্গে, নীরবতা ভাঙলেন অভিনেত্রী

বিয়ের খবর প্রকাশ্যে এসেছে মোটে ৭ দিন হয়েছে, তার মধ্যে গুঞ্জন, রাখি নাকি সন্তানসম্ভবা! জবাবে কী বললেন অভিনেত্রী?

রাখি কি অন্তঃসত্ত্বা! নীরবতা ভাঙলেন অভিনেত্রী।

রাখি কি অন্তঃসত্ত্বা! নীরবতা ভাঙলেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৭:১৪
Share: Save:

বিয়ের দু'মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন আলিয়া ভট্ট। সেই দেখে রাখি সবন্ত বলেছিলেন, যে দিন বিয়ে করব, সেই দিনই সন্তানধারণ করব। কিন্তু আচমকাই বিয়ের খবর দেন রাখি। পাত্র প্রেমিক আদিল দুরানি। কিন্তু বিয়ের খবর প্রকাশ্যে আসতেই টালবাহানা শুরু করেন রাখির স্বামী। বিয়ের কথা স্বীকার করতে চাইছিলেন না আদিল। পরে অবশ্য শোনা যায়, সলমন খানের এক ফোন পেয়ে মত বদলান আদিল। এ সবের মাঝেই মায়ানগরীতে গুঞ্জন, রাখি নাকি অন্তঃসত্ত্বা!

এমনিতেই বলিউডে তাঁর নাম ‘বিতর্ক কুইন’। এখনও পর্যন্ত কত যে বিতর্ক হয়েছে তাঁকে নিয়ে, তার হিসেব হয়তো রাখি নিজেও রাখেন না। আদিলকে বিয়ে করার আগে রাখে চুপিচুপি বিয়ে করেছিলেন রীতেশ সিংহ নামের এক ব্যক্তিকে। কিন্তু সেই বিয়ের মেয়াদ খুব বেশি দিনের ছিল না। এ বারও বিয়েটা চুপিচুপিই সেরেছেন। ইতিমধ্যে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। নাম বদলে হয়েছেন ফতিমা। তার মাঝেই রাখির অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সত্যতা কতটা, জিজ্ঞাসা করলে হ্যাঁ অথবা না, কিছুই বলেননি তিনি। রাখির বয়ান— ‘‘এখনই কিছু বলতে চাই না।’’ তা হলে কি বিয়ের মতো সন্তানসম্ভবা হওয়ার খবরটাও এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না রাখি?

এদিকে বুধবার নেট দুনিয়ায় খবর ছড়ায়, রাখির নাকি গর্ভপাত হয়েছে! সমাজমাধ্যমে অনেকেই অভিনেত্রীকে সমবেদনা জানাতে শুরু করেন। কিন্তু তখনই আসরে নামেন আদিল। খবরটি মিথ্যা দাবি করে ইনস্টাগ্রামে তিনি একটি পোস্ট করেন। আদিল লেখেন, ‘‘ভুয়ো খবর। আমি প্রত্যেককে অনুরোধ করছি দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant rakhi sawant husband Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE