Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sonu Sood

ফের মানবদরদি ত্রাতা হলেন সোনু সুদ, বিমানবন্দরে প্রাণ বাঁচালেন যাত্রীর

ফের ত্রাতার ভূমিকায় সোনু। এ বার বিমানবন্দরে সহযাত্রীর জীবন রক্ষা করলেন অভিনেতা। কিন্তু কী ভাবে?

সহযাত্রীর  বিপদে ঝাঁপিয়ে পড়ে ফের ত্রাতা সোনু সুদ।

সহযাত্রীর বিপদে ঝাঁপিয়ে পড়ে ফের ত্রাতা সোনু সুদ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৫:১৯
Share: Save:

এমনিতেই দেবদূত বলে বেশ নামডাক রয়েছে তাঁর। মানুষের আপদে-বিপদে ঝাঁপিয়ে পড়েন সোনু সুদ। কত মানুষের জীবনের সঙ্গে যে তাঁর নাম জড়িয়ে রয়েছে, তা গুনে শেষ করা যাবে না। এ বার বিমানবন্দরে মসিহা হয়ে উঠলেন সোনু। জীবনরক্ষা করলেন সহযাত্রীর।

দুবাই থেকে ফিরছিলেন সোনু। দাঁড়িয়েছেন ছিল অভিবাসন প্রক্রিয়ার জন্য। আমচকা সেই সময় অসুস্থ হয়ে পড়েন এক সহযাত্রী। দেখেই সঙ্গে সঙ্গে ছুটে যান অভিনেতা। তত ক্ষণে সংজ্ঞা হারান মধ্যবয়স্ক ওই যাত্রী। সময় নষ্ট না করে ওই ব্যক্তিকে সিপিআর (হাত দিয়ে হৃদ্‌যন্ত্রে বাইরে থেকে বলপ্রয়োগ) দিতে শুরু করেন সোনু। সেই সময় অভিবাসন দফতরের আধিকারিকরা ছুটে আসেন। লোক জড়ো হয়ে যায় ঘটনাস্থলে। কিছু ক্ষণ সিপিআর দেওয়ায় জ্ঞান ফেরে ওই যাত্রীর। জীবন বাঁচানোর জন্য সোনুকে কৃতজ্ঞতা জানান ওই ব্যক্তি।

অতিমারি আবহে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়েছেন তিনি। বছরশেষে বিহারের তরুণী প্রিয়ঙ্কা গুপ্তকে নিজের পায়ে দাঁড়াতে সাহায্য করেছিলেন সোনু। গত তিন বছর ধরে মানুষের সেবায় মগ্ন সোনু। কখনও দুঃস্থ পড়ুয়াদের পাশে, কখনও রোগীর সেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পর্দার এই খলনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Bollywood Bollywood Actor Dubai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE