Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Tamannaah Bhatia-Vijay Varma

একই গাড়িতে চর্চিত প্রেমিকযুগল, এ বার কি তবে প্রকাশ্যেই প্রেমের ইস্তেহার?

সমুদ্রসৈকত থেকে বিমানবন্দর, অনুষ্ঠানের লাল গালিচা থেকে শহুরে রেস্তোরাঁ। বলিপাড়ায় এখন বিজয়-তমন্নার প্রেমের মরসুম।

প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড, একসঙ্গে ডেটে গেলেন তমন্না-বিজয়।

প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড, একসঙ্গে ডেটে গেলেন তমন্না-বিজয়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৯:০৪
Share: Save:

তাঁদের প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের রেড কার্পেট— সর্বত্রই ওঁদেরই প্রেমের চর্চা। সেই চর্চাতেই এ বার আরও রসদ জোগালেন ওঁরা নিজে— তমন্না ভাটিয়া ও বিজয় বর্মা। এ বার একই গাড়ি করে লাঞ্চ ডেটে গেলেন বিজয় ও তমন্না। নীল রঙের অডি গাড়ি থেকে বেরোন তমন্না ও বিজয়। কালো পোশাকে তমন্না, বিজয়ের পরনে হালকা নীল রঙের হুডি। গাড়ি থেকে বেরিয়ে চিত্রগ্রাহীদের ছবির আবদারও মেটান বলিপাড়ার চর্চিত যুগল। কোনও লুকোছাপা নেই, বরং ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে ছবি তুললেন তমন্না ও বিজয়।

একই গাড়িতে লাঞ্চ ডেটে গেলেন বিজয় ও তমন্না।

একই গাড়িতে লাঞ্চ ডেটে গেলেন বিজয় ও তমন্না। ছবি: ইনস্টাগ্রাম।

দিন দুয়েক আগেই এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় বলিপাড়ার এই চর্চিত যুগলকে। তমন্নার পরনে উজ্জ্বল নীল পোশাক। নীল-কালো শার্ট আর ডেনিম জিন্‌সে ‘গলি বয়’ খ্যাত বিজয় বর্মা। ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিচ্ছিলেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী। পিছন থেকে হঠাৎ করে ফ্রে‌মে চলে আসেন বিজয় বর্মা। তাতে যদিও তাল কাটেনি। বরং বিজয়ের সঙ্গে হাসিমুখেই ছবি তোলায় সায় দেন দক্ষিণী অভিনেত্রী।

বর্ষবরণের ছুটিতে গিয়ে তমন্না আর বিজয়ের প্রেমের গুঞ্জনের সূত্রপাত। গোয়ায় থাকাকালীন সমাজমাধ্যমে ভাইরাল হয় দু’জনের চুম্বনের ভিডিয়ো। মুম্বইয়ে ফেরার সময় বিমানবন্দরে দু’জনকে একসঙ্গে দেখা না গেলেও চিত্রগ্রাহীদের প্রশ্নে তমন্নার হাসিতেই স্পষ্ট হয়ে যায় সম্পর্কের ইঙ্গিত।

সূত্রের খবর, সুজয় ঘোষ পরিচালিত ‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটে আলাপ তমন্না ও বিজয়ের। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। তবে সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। প্রেমের গুঞ্জনের মাঝেই রেড কার্পেট থেকে লাঞ্চ ডেট। প্রেম নিয়ে জল্পনা আরও বাড়ল? না কি একসঙ্গে ধরা দিয়ে জল্পনার অবসান করলেন তমন্না ও বিজয়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE