Advertisement
১১ মে ২০২৪
Tamannaah Bhatia-Vijay Varma

লাল গালিচায় হাসিমুখে তমন্না-বিজয়, সম্পর্কের চর্চায় কি সিলমোহর?

বর্ষবরণে চুম্বনের ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে। বলিপাড়ায় তুঙ্গে সম্পর্কের গুঞ্জন। তার মাঝেই এক অনুষ্ঠানে একসঙ্গে বিজয়-তমন্না।

আলাদা আলাদা ভাবে নয়, একসঙ্গেই ফ্রেমে ধরা দিলেন বলিপাড়ার চর্চিত জুটি।

আলাদা আলাদা ভাবে নয়, একসঙ্গেই ফ্রেমে ধরা দিলেন বলিপাড়ার চর্চিত জুটি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৮:২৩
Share: Save:

প্রেম করছেন তাঁরা। বেশ কিছু দিন ধরেই চর্চায় অভিনেত্রী তমন্না ও অভিনেতা বিজয় বর্মা। এ বার একটি অনুষ্ঠানে রেড কার্পেটে একসঙ্গে দেখা গেল বলিপাড়ার চর্চিত প্রেমিক যুগলকে। চিত্রগ্রাহকদের ক্যামেরার সামনেও কোনও জড়তা নেই। হাসিমুখেই ছবির আবদারও মেটালেন তমন্না ও বিজয়। তবে কি সম্পর্কের জল্পনায় সিলমোহর?

নীল পোশাকে রে়ড কার্পেটে উজ্জ্বল তমন্না। পিছনে নীল-কালো শার্ট আর ডেনিম জিন্‌সে ‘গলি বয়’ খ্যাত বিজয় বর্মা। ক্যামেরার সামনে হাসিমুখে পোজ় দিচ্ছিলেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী। পিছন থেকে হঠাৎ করে ফ্রে‌মে চলে এলেন বিজয় বর্মা। তাতে যদিও কিছু মনে করেননি দক্ষিণী তারকা অভিনেত্রী। বরং বিজয়ের সঙ্গে হাসিমুখেই ছবি তোলায় সায় দেন তমন্না। ছবি তোলা শেষে বিজয়ের সঙ্গে হাত ধরে কথা বলতেও দেখা যায় অভিনেত্রীকে।

বর্ষবরণের ছুটি কাটাতে গিয়ে সূত্রপাত তমন্না আর বিজয়ের প্রেমের গুঞ্জনের। গোয়ায় ছুটি কাটানোর সময় সমাজমাধ্যমে ভাইরাল হয় দু’জনের চুম্বনের ভিডিয়ো। গোয়া থেকে মুম্বইয়ে ফেরার সময় বিমানবন্দরে দু’জনকে একসঙ্গে দেখা না গেলেও চিত্রগ্রাহকর প্রশ্নে তমন্নার হাসিতেই স্পষ্ট হয়ে যায় সম্পর্কের ইঙ্গিত। তার দিন কয়েক পরেই এক অনুষ্ঠানে ফের একসঙ্গে তমন্না-বিজয়। তবে এ বার আর আলাদা আলাদা ভাবে নয়, একসঙ্গেই ফ্রেমে ধরা দিলেন বলিপাড়ার চর্চিত জুটি।

সূত্রের খবর, সুজয় ঘোষ পরিচালিত ‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটে আলাপ তমন্না ও বিজয় বর্মার। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। তবে সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। প্রেমের গুঞ্জনের মাঝেই লাল গালিচায় হাসিমুখে একসঙ্গে তমন্না আর বিজয়। সম্পর্কের চর্চায় কি তবে সিলমোহর দু’জনের তরফেই?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE