Advertisement
২০ মে ২০২৪
James Cameron-RRR

এক বার নয়, দু’বার দেখেছেন ‘আরআরআর’, দরাজ প্রশংসা ‘টাইটানিক’ স্রষ্টার

স্বপ্নের সফর ‘আরআরআর’-এর। বিদেশে একাধিক পুরস্কার জেতার পর জেমস ক্যামেরনের কাছ থেকে শংসাপত্র পেল ছবি।

এ বার ‘আরআরআর’ ছবির প্রশংসায় পঞ্চমুখ ‘টাইটানিক’ খ্যাত পরিচালক।

এ বার ‘আরআরআর’ ছবির প্রশংসায় পঞ্চমুখ ‘টাইটানিক’ খ্যাত পরিচালক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৫:৫৮
Share: Save:

অপ্রতিরোধ্য ‘আরআরআর’। বিদেশের মাটিতে একাধিক পুরস্কার অনুষ্ঠানে সম্মান ও সমালোচকদের স্বীকৃতিই শুধু নয়, হলিউডের একের পর এক কিংবদন্তি পরিচালকের কাছ থেকেও প্রশংসা কুড়োচ্ছে এস এস রাজামৌলীর ম্যাগনাম ওপাস। স্টিভেন স্পিলবার্গের পর এবার জেমস ক্যামেরন। রাজামৌলীর ছবির প্রশংসা ‘টাইটানিক’ খ্যাত পরিচালকের মুখে।

গোল্ডেল গ্লোবের পর ক্রিটিক্‌স চয়েস পুরস্কারেও সম্মানিত রাম চরণ, এনটিআর জুনিয়র অভিনীত ছবি ‘আরআরআর’। সেরা বিদেশি ভাষার ছবির জন্য ক্রিটিক্‌স চয়েস অ্যাওয়ার্ড পায় ‘আরআরআর’। সঙ্গে ‘নাটু নাটু’র ঝুলিতে আসে সেরা গানের পুরস্কার। সেখানেই শেষ নয়, তার পরেই আরও এক অনবদ্য স্বীকৃতির কথা সমাজমাধ্যমে ঘোষণা করেন ছবির পরিচালক এস এস রাজামৌলী। ‘আরআরআর’ দেখেছেন কিংবদন্তি পরিচালক জেমস ক্যামেরন— এক বার নয়, দু’ বার। টুইটারে জানান রাজামৌলী। ‘‘জেমস ক্যামেরনের ‘আরআরআর’ এতই পছন্দ হয় যে, তিনি নিজের স্ত্রীকে সেই ছবি দেখার কথা বলেন এবং তাঁর সঙ্গে দ্বিতীয় বার ছবিটি দেখেন’’, ক্যামেরনের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন রাজামৌলি। ‘লার্জার দ্যান লাইফ’ ঘরানার ছবি পরিচালনায় সিদ্ধহস্ত তিনি। এ হেন কিংবদন্তির সঙ্গে দশ মিনিট ছবি নিয়ে কথা বলতে পেরে তিনি ধন্য, জানান গোল্ডেন গ্লোবজয়ী ‘আরআরআর’ পরিচালক।

‘আরআরআর’ ছবির সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া।

‘আরআরআর’ ছবির সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম।

ছবির এই সাফল্য ও স্বীকৃতিতে খুশি বলিউড তারকা আলিয়া ভট্টও। ‘আরআরআর’ ছবিতে সীতার চরিত্রে অভিনয় করেন বলিউড অভিনেত্রী। ছবিতে কম সময়ের জন্য তাঁকে পর্দায় দেখা গেলেও ছবির সাফল্যে শুভেচ্ছা জানাতে ভোলেননি আলিয়া। ক্যামেরনের প্রশংসায় যে তিনি ভীষণ আনন্দিত, তা সমাজমাধ্যমে জানান রুপোলি পর্দার গঙ্গুবাঈ।

প্রসঙ্গত, সেরা মৌলিক গানের জন্য গোল্ডেন গ্লোব জয়ের পরে বাফটা (ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস) পুরস্কার ও অস্কারের জন্যও মনোনীত রাম চরণ ও এনটিআর জুনিয়র অভিনীত এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE