Advertisement
১৬ জুন ২০২৪
Mamta Mohandas

সামান্থার পর অসুস্থ দক্ষিণী অভিনেত্রী মমতা, ঔজ্জ্বল্য হারাচ্ছেন ত্বকের

সামান্থা রুথ প্রভু মায়োসাইটিসে আক্রান্ত হওয়া পর ফ্যাকাসে হয়েছে ত্বক। এ বার অসুস্থ আরও এক দক্ষিণী অভিনেত্রী।

সামান্থার মতোই অসুস্থ আরও এক দক্ষিণী অভিনেত্রী।

সামান্থার মতোই অসুস্থ আরও এক দক্ষিণী অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৫:০৫
Share: Save:

বেশ কয়েক মাস ধরেই মায়োসাইটিসে ভুগছেন সামান্থা রুথ প্রভু। যার কারণে নেটাগরিকদের একাংশের মতে ত্বকের ঔজ্জ্বল্য কমেছে অভিনেত্রীর। পাল্টা জবাব দেন অভিনেত্রী। তবে সামান্থার পর মলয়ালম অভিনেত্রী মমতা মোহনদাস নিজের অসুস্থতার কথা জানালেন সমাজমাধ্যমে। ক্যানসারের সঙ্গে যুদ্ধ করছিলেন মমতা আগেই। এ বার ত্বকের ঔজ্জ্বল্য হারাচ্ছেন, নিজেই জানালেন সে কথা। অভিনেত্রী হওয়ার পাশপাশি সঙ্গীতশিল্পী হিসেবে বেশ নামডাক রয়েছে তাঁর।

নিজের একটি নিজস্বী সমাজমাধ্যমে পোস্ট করে তিনি লেখেন, ‘‘আমি তোমার উপস্থিতিকে উদ্‌যাপন করব, যা আগে কখনও করিনি। হ্যাঁ ত্বকের রং হারাচ্ছি আমি।’’ আসলে শ্বেতি অর্থাৎ ভার্টিলিগো-তে আক্রান্ত তিনি। যদিও ২০১০ সাল থেকে ক্যানসারের সঙ্গে লড়াই করছেন মমতা। প্রথম বার লিমফ্যাটিক সিস্টেমে ক্যানসার ধরা পরে। চিকিৎসা চলছিস। কিছুটা সুস্থ হয়ে উঠতে না উঠতেই ২০১৩ সালে স্তনের ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী। তার পর থেকে আমেরিকায় চিকিৎসা চলেছে তাঁর। এ বার শ্বেতি ধরা পড়েছে তাঁর শরীরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE