Advertisement
১৯ জুলাই ২০২৪
Bollywood

কিয়ারার সঙ্গে বিয়ের গুঞ্জন, পুরনো বান্ধবীর কথা মনে পড়ল সিদ্ধার্থের

এক দিকে সিড-কিয়ারার বিয়ে নিয়ে জল্পনা যখন তুঙ্গে, সেই সময় পুরনো বান্ধবীর স্মৃতিতে মজে অভিনেতা!

কিয়ারার সঙ্গে বিয়ের জোর জল্পনা, তার মাঝেই পুরনো প্রেমিকার প্রসঙ্গে যা বললেন সিদ্ধার্থ মলহোত্র।

কিয়ারার সঙ্গে বিয়ের জোর জল্পনা, তার মাঝেই পুরনো প্রেমিকার প্রসঙ্গে যা বললেন সিদ্ধার্থ মলহোত্র। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ০৮:৫৮
Share: Save:

সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে কিয়ারা আডবাণীর বিয়ের জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই চারহাত এক হতে চলেছে বলি পাড়ার এই যুগলকে। যদিও সম্প্রতি অভিনেতাকে বিয়ের কথা জিজ্ঞেস করতেই সিদ্ধার্থ বললেন, “খবরে দেখছি বটে, পড়লাম দু’বার করে দিনক্ষণ, জায়গা। কিন্তু আমার বিয়ে নাকি? আমায় তো কেউ নেমন্তন্ন করেনি!” কিন্তু কথায় বলে, যা রটে তার কিছু তো বটেই। তারকারা এমনিতেই বিয়ে নিয়ে গোপনীয়তা রাখতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। একদিকে সিড-কিয়ারার বিয়ে নিয়ে জল্পনা যখন তুঙ্গে, সেই সময় অভিনেতার মুখে অন্য সম্পর্কের কথা।

সিদ্ধার্থ সুশ্রী, সুঠাম চেহারার অধিকারী। তবে এই চেহারার জন্য যে কসরত রয়েছে, তা অস্বীকার করবেন না সিদ্ধার্থও। কিন্তু এই শরীরচর্চার কারণেই প্রেমিকার তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেতাকে। দিল্লির ছেলে সিদ্ধার্থর পেশাদার জীবন শুরু মডেলিংয়ের হাত ধরে। তার পর মুম্বইয়ে পা রাখেন। কর্ণের ‘ধর্ম প্রোডাকশনস’-এ চাকরি নেন তিনি। ‘মাই নেম ইজ খান’ ছবিতে কর্ণের সহকারী পরিচালক হিসেবে কাজ করতে দেখা যায় সিদ্ধার্থকে। তার পর ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক। সেই সময় থেকেই আলিয়া ভট্টের সঙ্গে সম্পর্কে গুঞ্জন। তবে সেই সম্পর্কে ইতি টানার পর বেশ কিছুটা সময় হল একসঙ্গে রয়েছেন সিড-কিয়ারা। অভিনেতার মহিলা অনুরাগীর সংখ্যা বেশ ঈর্ষণীয়। কিন্তু শরীরচর্চার কারণেই এক সময় বান্ধবীর কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।

এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তিনি বান্ধবীর সঙ্গে বাইরে বেড়াতে যাওয়ার তুলনায় জিমে গিয়ে ঘাম ঝরাতে বেশি স্বচ্ছন্দ। তবে পুরনো সেই বান্ধবীটি কে! তা বলেননি অভিনেতা। বলিউডের সুর্দশন ও শান্ত স্বভাবের নায়কের নামে সমকামী তকমাও জুটেছিল এক কালে। তবে কাজের বাইরে অন্য কোনও বিষয় নিয়ে খুব বেশি কখনওই কথা বলতে দেখা যায়নি তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Kiara Advani Sidharth Malhotra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE