Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Salman Khan

১৬ বছর ধরে বিগ বসের সঞ্চালক সলমন, মাঝপথে তাঁকে বদলে সঞ্চালনার দায়িত্ব নিচ্ছেন কে?

দীর্ঘ ১৬ বছর ধরে টানা এই শো-এর সঞ্চালকের দায়িত্বে দেখা গিয়েছে তাঁকে। এ বার হাতবদল হতে চলেছে এই শো-এর।

বিগ বসের সঞ্চালনার দায়িত্বে হাতবদল, সলমনের জায়গায় অন্য কেউ।

বিগ বসের সঞ্চালনার দায়িত্বে হাতবদল, সলমনের জায়গায় অন্য কেউ। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৯:৪৮
Share: Save:

‘বিগ বস’-এর ঘরে চলতি সপ্তাহে এক ধাক্কায় বেরিয়ে গিয়েছেন ৩ প্রতিযোগী। আব্দু রোজিক, সাজিদ খান ও সৃজিতা দে। একসঙ্গে ৩ প্রতিযোগীর শো ছাড়ায় মন খারাপ ‘বিগ বস’ অনুরাগীদের। তবে এর মাঝেই এল নতুন খবর। এ বার বদলে যাচ্ছে শো-এর সঞ্চালক। দীর্ঘ ১৬ বছর ধরে টানা এই শো-এর সঞ্চালকের দায়িত্বে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু আর বেশি দিন নয়। সলমনের জায়গা নিতে চলেছেন কর্ণ জোহর। অবশ্য এই প্রথম নয়, গত বছর ‘বিগ বস ১৫’-র প্রথম সিজন গোটাটাই সঞ্চালনা করেছিলেন কর্ণ। তবে পাকাপাকি ভাবেই নাকি সঞ্চালনার দায়িত্ব আসতে চলেছে কর্ণের কাঁধে।

তবে শো থেকে পুরোপুরি বিদায় নয়। মাঝেমধ্যেই সপ্তাহান্তে ‘উইকএন্ড কা ভর এপিসোড’ দেখা যাবে। এ ছাড়াও বিগ বসের ফাইনালের দিন গোটাটা সঞ্চালনার দায়িত্ব থাকবে সলমনের হাতে। তবে প্রতিযোগীদের দিশা দেখাতে মাঝেমধ্যেই ফিরবেন ভাইজান। এই খবর ছড়িয়ে পড়ার পর মনখারাপ বিগ বসের দশর্কদের। কর্ণ নন, একটা বড় অংশের দর্শকের চাহিদা সলমনই থাকুন শো-এর সঞ্চালকের ভূমিকায়। এত জন প্রতিযোগীকে সপ্তাহের পর সপ্তাহ ধরে কী ভাবে সামলান কর্ণ, সেটাই দেখার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Karan Johar Bigg Boss 16 Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE