Advertisement
০৬ মে ২০২৪
Alia Bhatt

ছুটির দিনেও মনখারাপ আলিয়ার, নেপথ্য কারণ ফাঁস করলেন নিজেই

ফুরফুরে রবিবার। অথচ আলিয়া ভট্টের মনখারাপ। তাঁর সাধের পোষ্য যে তাঁকে পাত্তাই দিচ্ছে না।

পাত্তা দিচ্ছে না প্রিয় পোষ্য, মনখারাপ আলিয়ার।

পাত্তা দিচ্ছে না প্রিয় পোষ্য, মনখারাপ আলিয়ার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৯:০৪
Share: Save:

রবিবারের ঝকঝকে সকাল। অথচ মনখারাপ আলিয়া ভট্টের। হবে না-ই বা কেন! এডওয়ার্ড যে তাঁকে একদমই পাত্তা দিচ্ছে না। কে এডওয়ার্ড? তবে কি রণবীর কপূরকে ছেড়ে অন্য কাউকে মন দিয়েছেন আলিয়া? নিজের সাধের পোষ্যকে কি আর মন না দিয়ে পারেন অভিনেত্রী!

ঝকঝকে রোদে বিছানায় বসে আলিয়া। পাশে বসে ধবধবে সাদা এডওয়ার্ড। আলিয়ার প্রিয় পোষ্য বিড়াল। অথচ আলিয়ার দিকে এক বারও তাকাচ্ছে না সে। নিজের খেয়ালেই রয়েছে এডওয়ার্ড। আর তাতেই মনখারাপ বলিউড তারকার। সমাজমাধ্যমে ছবি শেয়ার করে সে কথাই লিখেছেন ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র অভিনেত্রী। আলিয়া লেখেন, ‘‘রবিবারের দিনটা অসাধারণ। কিন্তু বিড়ালটি যে আমাকে একদমই পাত্তা দিতে নারাজ।’’

সাদা তুলোর মতো লোম, আর উৎসুক চোখ। সমাজমাধ্যমে বেশ জনপ্রিয় আলিয়ার এই হিমালয়ান পোষ্য এডওয়ার্ড। বলিপাড়ায় গুঞ্জন, প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ মলহোত্র নাকি এডওয়ার্ডকে উপহারস্বরূপ দিয়েছিলেন আলিয়াকে। এমনকি, কর্ণ জোহরের শোয়ে এসেও সে দিকেই ইঙ্গিত করেন সিদ্ধার্থ। আলিয়ার সঙ্গে সিদ্ধার্থের প্রেম ভেঙে গেলেও এডওয়ার্ড কিন্তু এখনও আলিয়ার প্রাণের পোষ্য। রণবীর কপূরের সঙ্গে আলিয়ার বিয়েতেও ‘ক্যাট অফ অনার’ এর তকমা পেয়েছিল এডওয়ার্ড। বিয়ের সাজে এডওয়ার্ডের সঙ্গে ছবিও সমাজমাধ্যমে শেয়ার করেছিলেন রণবীর-ঘরনি।

বরাবরই পোষ্যপ্রেমী আলিয়া। বিড়ালের প্রতি তাঁর প্রীতির কথা ভক্তদের অজানা নয়। শুধু তিনিই নন, তাঁর বোন শাহীন ভট্টও বেজায় বিড়ালপ্রেমী। পোষ্য এডওয়ার্ড ও জুনিপারকে নিয়ে সমাজমাধ্যমে মাঝেমধ্যেই ছবি পোস্ট করেন দুই বোন।

বছর খানেক আগে ছোটদের জন্য একটি পোশাক সংস্থা প্রতিষ্ঠা করেন আলিয়া। শুধু তা-ই নয়, সন্তানসম্ভবা হবু মায়েদের ফ্যাশনের কথা ভেবেও বিশেষ পোশাক বাজারে আনেন তিনি। উল্লেখ্য, সেই সংস্থার নামের পিছনেও ছিল আলিয়ার প্রিয় পোষ্য এডওয়ার্ডই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Bollywood bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE