Advertisement
০১ মে ২০২৪
Jr Ntr

গোল্ডেন গ্লোব জিতে ভারতে ফিরতেই বিমানবন্দরে বিশৃঙ্খলা, কী হল জুনিয়র এনটিআরের সঙ্গে?

তাঁর অভিনীত ছবি ‘আরআরআর’গোল্ডেন গ্লোব পুরস্কার জেতার পর দেশে ফিরেছেন জুনিয়র এনটিআর। দেশে ফিরতেই বিমানবন্দরে বিশৃঙ্খলার সম্মুখীন অভিনেতা।

ভারতে ফিরতেই হেনস্থার মুখে জুনিয়ার এনটিআর।

ভারতে ফিরতেই হেনস্থার মুখে জুনিয়ার এনটিআর। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৮:১১
Share: Save:

আন্তর্জাতিক মঞ্চে প্রশংসিত এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’। ‘নাটু নাটু’ গানের জন্য গোল্ডেন গ্লোব জেতে রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীত এই ছবি। বিদেশের মাটিতে ভারতীয় ছবির এই জয়জয়কারে গর্বিত দেশবাসী। শনিবারই দেশে ফিরেছেন অভিনেতা। হায়দরাবাদ বিমানবন্দরে নামা মাত্রই তাঁর দিকে ছুটে আসেন অনুরাগী। চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয় বিমানবন্দর চত্বরে। এই সময় অভিনেতার সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ও পুত্র। তাঁদের নিরাপত্তার কারণেই তড়িঘড়ি বিমানবন্দর ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হন অভিনেতা।

সম্প্রতি একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়। সেখানেই দেখা যাচ্ছে বিমানবন্দর থেকে কোনওক্রমে বেরিয়ে ছুটে গাড়িতে উঠছেন জুনিয়র এনটিআর। তবে দর্শকদের ভালবাসায় যে তিনি অভিভূত তার জন্যও কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, গোল্ডেন গ্লোবস পুরস্কারে সঙ্গীতের পাশাপাশি সেরা বিদেশি ভাষার ছবির বিভাগেও মনোনীত হয়েছিল ‘আরআরআর’। কিন্তু পুরস্কার রয়ে গেছে অধরা। এই বিভাগে সেরার খেতাব পেয়েছে ‘আর্জেন্টিনা, ১৯৮৫’ ছবিটি। গত সপ্তাহে লস অ্যাঞ্জেলেসে ছবির বিশেষ প্রদর্শনীতে অংশ নেন রাজামৌলি এবং ছবির অন্যতম অভিনেতা জুনিয়র এনটিআর। অস্কার কমিটির সদস্যরাও এই ছবি দেখার পর প্রশংসায় পঞ্চমুখ। এছাড়াও ভারতীয় দর্শকরা পছন্দ করেছেন এই ছবিটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jr Ntr RRR Golden globe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE