Advertisement
১৮ জুন ২০২৪
Honey Singh

সাফল্যের শিখর ছুঁয়েছেন, তার পরেও নিজের মৃত্যুকামনায় প্রার্থনা জনপ্রিয় র‌্যাপ তারকার!

মানসিক স্বাস্থ্য নিয়ে নিজের সঙ্গে দিনরাত লড়াই। নতুন অ্যালবাম মুক্তি পাওয়ার প্রাক্কালে সেই অভিজ্ঞতা শোনালেন হানি সিংহ।

সাফল্যের শিখর ছুঁয়েও মৃত্যুকামনা, অবসাদ নিয়ে মুখ খুললেন হানি সিংহ!

সাফল্যের শিখর ছুঁয়েও মৃত্যুকামনা, অবসাদ নিয়ে মুখ খুললেন হানি সিংহ! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৬:৫৬
Share: Save:

২০১৬ সালে মুক্তি পেয়েছিল তাঁর শেষ অ্যালবাম। তার পর প্রায় ছ’বছরের লম্বা বিরতি। চলতি বছরে নতুন অ্যালবাম মুক্তির ঘোষণা করে ফিরে এলেন হানি সিংহ। ঠিক কেমন ছিল মাঝের এই ছ’বছর? মুখ খুলেই চমকপ্রদ তথ্য দিলেন জনপ্রিয় র‌্যাপার হানি সিংহ।

বিগত কয়েক বছরে মানসিক স্বাস্থ্য নিয়ে নিজের সঙ্গেই নিজে লড়াই করেছেন। ‘‘আমার মানসিক অসুখের কোভিড হয়েছিল’’, এক সাক্ষাৎকারে মন্তব্য করে বসলেন হানি। শুধু অবসাদ নয়, সাইকোটিক বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন তিনি, জানান ‘ব্রাউন রং’ খ্যাত র‌্যাপার। হানির কথায়, ‘‘প্রতি দিন প্রতিটা রাত আমি মৃত্যুকামনা করতাম।’’ প্রায় দু’বছর লেগে গিয়েছিল শুধু অসুখকে বুঝতে। তার পরে সঠিক চিকিৎসা করানোর জন্য আরও তিন বছর সময় লাগে, জানিয়েছেন হানি। ‘‘আমার শত্রুদেরও যেন এমন অসুখ কখনও না হয়’’, নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা মনে করে শিউরে ওঠেন মায়ানগরীর এই জনপ্রিয় র‌্যাপার।

মানসিক অসুস্থতার জেরে নষ্ট হয়েছে ঘুম, হারিয়েছেন মানসিক ভারসাম্য। এমনকি, নিজের আচরণে নিজেই অস্বস্তি বোধ করতেন তিনি, জানান ‘ব্লু আইজ’ খ্যাত হানি। গত কয়েক বছরে প্রচারের আলো থেকেই একেবারে সরে গিয়েছিলেন হানি সিংহ। ইন্ডাস্ট্রিতে কাজ করেননি, ঘিরে ধরেছিল অবসাদ। নিজের জায়গা ফের ফিরে পাবেন তো? মাঝেমধ্যেই এই রকম ভাবনা গ্রাস করেছিল তাঁকে।

২০২২ সালের ডিসেম্বরে সমাজমাধ্যমে নতুন অ্যালবামের (হানি সিংহ ৩.০) ঘোষণা করেন হানি। চলতি বছরে মুক্তি পেতে চলেছে এই অ্যালবাম। নিজের অ্যালবাম ছাড়াও বলিউডে একাধিক ছবির গানে কাজ করছেন হানি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ২’ ছবির ‘দে তালি’ গান। আসন্ন কাজগুলোর মধ্যে রয়েছে সলমন খান, অক্ষয় কুমারের মতো সুপারস্টারের ছবিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE