Advertisement
২০ জুলাই ২০২৪
Pathaan-Burj Khalifa

বুর্জ খলিফায় ট্রেলার প্রদর্শন, ‘পাঠান’-এর গানে পা মেলালেন শাহরুখ

বিশ্বের সর্বোচ্চ বহুতলে ‘পাঠান’-এর ট্রেলার। ভক্তদের সামনে চেনা মেজাজে ধরা দিলেন শাহরুখ খান।

বুর্জ খলিফায় ট্রেলার প্রদর্শন, ভক্তদের সামনে চেনা মেজাজে ‘পাঠান’।

বুর্জ খলিফায় ট্রেলার প্রদর্শন, ভক্তদের সামনে চেনা মেজাজে ‘পাঠান’। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
দুবাই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৫:২৬
Share: Save:

বিশ্বের সর্বোচ্চ বহুতলে প্রদর্শিত হচ্ছে ছবির ট্রেলার। সামনে তখন দাঁড়িয়ে স্বয়ং শাহরুখ খান। শনিবার বলিউড বাদশার বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’-এর ঝলক উপভোগ করল দুবাই। সমাজমাধ্যমে ভাইরাল ট্রেলার প্রদর্শন অনুষ্ঠানের মুহূর্ত।

এক আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য দুবাইয়ে শাহরুখ খান। ১৩ জানুয়ারি ছিল সেই উদ্বোধনী অনুষ্ঠান। শাহরুখের উপস্থিতিতেই ১৪ জানুয়ারি বুর্জ খলিফায় প্রদর্শিত হল ‘পাঠান’ ছবির ট্রেলার। শুধু ছবির ট্রেলার প্রদর্শনই নয়, ‘ঝুমে জো পাঠান’ গানের তালে ভক্তদের সঙ্গে বাদশা নিজেও পা মেলালেন। ভক্তদের সঙ্গে সেলফি তুলতেও দেখা গেল অভিনেতাকে। সঙ্গে পাওয়া গেল শাহরুখের দু’হাত খোলা সেই পরিচিত পোজের।

ছবি মুক্তির এখনও বাকি দশ দিন। তার আগেই ‘পাঠান’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। বিদেশের মাটিতেও বাদশার এই ছবি নিয়ে হইচই কম নয়। বুর্জ খলিফার এক আধিকারিক জানান, দুবাইয়ের বহু নাগরিক বলিউড বাদশার ভক্ত। প্রায় পাঁচ বছর পরে বড় পর্দায় ফিরছেন শাহরুখ। ফলে ‘পাঠান’ নিয়ে উত্তেজনা থাকাটাই স্বাভাবিক। তাঁর মতে, এ হেন বড় মাপের ছবির ট্রেলার প্রদর্শনের জন্য বুর্জ খলিফার মতো বৈগ্রহিক জায়গাই আদর্শ।

প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি মুক্তি পায় যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’-এর ট্রেলার। ছবিতে মুখ্য চরিত্রে শাহরুখ খান, দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম। অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া। ছবির পরিচালনায় ‘ওয়ার’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ইতিমধ্যেই ছবির ‘বেশরম রং’ গান ও তাতে দীপিকার পোশাক নিয়ে সমাজমাধ্যমে বিতর্কের ঝড়। ছবি মুক্তির বিরোধিতা করেছে ‘বজরং দল’। তবে তাতে যে শাহরুখ-ভক্তদের উন্মাদনায় কোনও ভাটা পড়েনি, তা বলাই বাহুল্য। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছবির অগ্রিম বুকিংও বেশ ভাল। আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘পাঠান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE