Advertisement
২৩ জুন ২০২৪
Dadagiri Director Controversy

মত্ত অবস্থায় মধ্যরাতে অচেনা মহিলাকে ভিডিয়ো কল ‘দাদাগিরি’র পরিচালকের, ক্ষমা চাইলেন শুভঙ্কর

‘দাদাগিরি’র পরিচালকের বিরুদ্ধে অভিযোগ আনলেন শ্রেয়সী নামক এক মহিলা। মধ্যরাতে তাঁর সঙ্গে কী করলেন তিনি?

টলিপাড়ার পরিচালকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনলেন মহিলা।

টলিপাড়ার পরিচালকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনলেন মহিলা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৪:৫৪
Share: Save:

‘দাদাগিরি’, ‘মিরাক্কেল’- এর মতো জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের পরিচালক তিনি। শুভঙ্কর চট্টোপাধ্যায়। পরিচালকের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে ফেসবুকে লিখলেন শ্রেয়সী চক্রবর্তী নামক এক মহিলা। তাঁর দাবি, বুধবার মধ্যরাতে প্রায় ২৪ বার মেসেঞ্জারে ভিডিয়ো কল করেন শুভঙ্কর। শ্রেয়সী তাঁর ফেসবুকে লেখেন, “মীরাক্কেল’-এর পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় যাঁর সঙ্গে আমার কোনও পূর্বপরিচিতি নেই। উনি গত কাল রাত ২.১৭ থেকে ৩টে পর্যন্ত ২৪ বার ভিডিয়ো কল করেছেন। শেষে বিরক্ত হয়ে নিজের ভিডিয়ো বন্ধ করে ওঁর কলটি ধরতে বাধ্য হই। তখন দেখি উনি আকণ্ঠ মদ খেয়ে কোনও কথা বলতে পারছিলেন না।”

পরিচালকের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে ফেসবুকে লিখলেন শ্রেয়সী চক্রবর্তী।

পরিচালকের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে ফেসবুকে লিখলেন শ্রেয়সী চক্রবর্তী। ছবি: ফেসবুক।

শ্রেয়সীর এই পোস্ট দেখে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শুভঙ্করের সঙ্গে। এই কথা শুনে রীতিমতো অবাক কণ্ঠে তিনি বলেন, “এ মা! তাই নাকি, কই জানি না তো? কী ঘটেছে আমি জানি না, আমি জানার চেষ্টা করছি। তার পর আমি কথা বলছি।” শ্রেয়সীও আনন্দবাজারকে জানিয়েছেন, তাঁর অসুস্থ দিদাকে নিয়ে সদ্য হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। মধ্যরাতে এই কাণ্ডে খুবই বিব্রত তিনিও।

 শুভঙ্কর চট্টোপাধ্যায় ক্ষমা চাওয়ার পর শ্রেয়সীর ফেসবুক পোস্ট।

শুভঙ্কর চট্টোপাধ্যায় ক্ষমা চাওয়ার পর শ্রেয়সীর ফেসবুক পোস্ট। ছবি: ফেসবুক।

প্রসঙ্গত, বেশ কিছু ক্ষণ পরে শুভঙ্করের সঙ্গে আনন্দবাজারের তরফে আবার যোগাযোগের চেষ্টা হলে তাঁকে ফোনে পাওয়া যায়নি। কিন্তু এরই মধ্যে আরও একটি পোস্টের মাধ্যমে শ্রেয়সী জানান শুভঙ্কর এমন ঘটনার জন্য ক্ষমাপ্রার্থী। শ্রেয়সী লেখেন, “শুভঙ্কর আমায় ফোন করেছিলেন, ক্ষমা চেয়েছেন। মত্ত অবস্থায় থাকার জন্য তিনি ভুলবশত এমন কাজ করে ফেলেছেন। পোস্টটি ডিলিটও করতে বলেছেন। পোস্টটা আমি ডিলিট করব না। তবে তাঁর ক্ষমা আমি গ্রহণ করলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhankar Chattopadhyay Director harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE