Advertisement
০৩ মে ২০২৪
Actress Harassment

হিন্দু না হলে মন্দিরে প্রবেশ নিষিদ্ধ, মহাদেবের দর্শনে বাধা দেওয়া হল কোন অভিনেত্রীকে?

মহাদেবের দর্শন করতে গিয়ে অস্বস্তি পরিবেশের মুখোমুখি অভিনেত্রী। রাস্তায় দূর থেকে একঝলক দর্শন করেই ফিরে আসতে হল অভিনেতাকে।

পুজো দিতে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন মালয়ালম অভিনেত্রী।

পুজো দিতে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন মালয়ালম অভিনেত্রী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৫:৩৫
Share: Save:

অন্য ধর্মাবলম্বী হওয়ার জন্য কেরলের মন্দিরে প্রবেশ করতে দেওয়া হল না মালয়ালম অভিনেত্রী অমলা পলকে। রাস্তা থেকেই ঠাকুর দর্শন করতে হল নায়িকাকে। এমনটাই জানালেন অভিনেত্রী। কেরলের তিরুভার্নিকুলমের মহাদেবের মন্দিরে ঘটেছে এমন ঘটনা। এই ঘটনায় খুবই বিরক্ত অমলা।

পুজো দিতে গিয়ে এমনই অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন অভিনেত্রী। অমলা খ্রিস্ট ধর্মাবলন্বী। তাই পুজো দিতে গিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁকে। মন্দিরের তরফে জানানো হয়, এই মন্দিরে হিন্দু ছাড়া অন্য ধর্মের মানুষের প্রবেশ নিষেধ। আর এই নিয়ম শুনেই বেজায় চটেছেন সেই অভিনেত্রী।

অতি কষ্টে রাস্তা থেকে মহাদেবের এক ঝলক দর্শন পেয়েছেন, এই ঘটনা খুবই অনভিপ্রেত বলে জানিয়েছেন সেই অভিনেত্রী। অমলা বলেন, “২০২৩ সালে দাঁড়িয়েও আমাদের এমন ঘটনার সম্মুখীন হতে হচ্ছে। এটা খুবই দুঃখজনক। ধর্ম নিয়ে এই যুগেও বৈষম্য। আশা করছি, এই ধরনের বৈষম্য আগামী দিনে মিটে যাবে। আগামী দিনে সব ধর্মের মানুষকে সমান চোখে দেখা হবে এমনটাই আশা করি।”

যদিও মন্দিরের তরফে অবশ্য অন্য সুর। তাঁরা জানিয়েছেন, অন্য ধর্মের মানুষ আগেও এই মন্দিরে এসেছেন, মহাদেবের দর্শন করেছেন. কিন্তু কোনও তারকা সম্পর্কিত কিছু ঘটলেই তা বিতর্কিত হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE