Advertisement
২০ এপ্রিল ২০২৪
Subhashree in New Role

রাজের পাশে শুভশ্রী! প্রযোজক হিসাবে অভিষেক হতে চলেছে নায়িকার?

পরিচালক এবং প্রযোজক হিসাবে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন রাজ চক্রবর্তী। এ বার কি রাজের পথই ধরতে চলেছেন শুভশ্রী?

তবে কি এ বার নতুন প্রযোজকের ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে?

তবে কি এ বার নতুন প্রযোজকের ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৫:০৮
Share: Save:

টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বড় পর্দায় তাঁকে দেখে মুগ্ধ দর্শক। অভিনয়ের পর কি এ বার নতুন ভূমিকায় অভিষেক হতে চলেছে শুভশ্রীর? ইনস্টাগ্রামে তাঁর ছবি উস্কে দিয়েছে এমন অনেক প্রশ্ন। পরনে কালো চামড়ার জ্যাকেট। মানানসই কানের দুল। জুতসই মেকআপ করে চেয়ারে বসে আছেন শুভশ্রী। সামনের ফোটোফ্রেমে রাখা রাজ-শুভশ্রীর মিষ্টি ছবি। রাজের অফিসে ঠিক এ ভাবেই দেখা গেল তাঁকে।

রাজের অফিসে ঠিক এ ভাবেই দেখা গেল শুভশ্রীকে।

রাজের অফিসে ঠিক এ ভাবেই দেখা গেল শুভশ্রীকে। ছবি: ইনস্টাগ্রাম।

রাজের চেয়ারে বসে এমনই এক ছবি পোস্ট করেন শুভশ্রী। তবে কি এ বার নতুন প্রযোজক ইন্ডাস্ট্রিতে? না, সেই উত্তর অবশ্য পাওয়া যায়নি। তবে তিনি নিজের ছবি পোস্ট করে তিনি লেখেন, “প্রযোজকের মতো” তার পর রাজকে সম্বোধনও করেছেন সেই ছবিতে। শুভশ্রীর স্বামী রাজ পরিচালক এবং প্রযোজকও বটে। সেই পথেই কি এ বার হাঁটবেন তিনি, সেই প্রশ্ন রয়েই যায়।

প্রসঙ্গত, বলিউডে প্রচুর নায়িকা ইতিমধ্যেই প্রযোজক হিসাবে পেয়েছেন দর্শক। অনুষ্কা শর্মা থেকে প্রিয়ঙ্কা চোপড়া— সেই তালিকায় কে নেই। অন্য দিকে, বনি সেনগুপ্তর সঙ্গে হাত মিলিয়ে কৌশানী মুখোপাধ্যায়ও প্রযোজনা সংস্থা শুরু করেছেন। এ বার কি রাজের পাশে দেখা যাবে শুভশ্রীকেও? সেই প্রশ্নের উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhashree Ganguly Tollywood Actor Producer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE