Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bollywood Wedding

বলিউডে বিয়ের হিড়িক! গাঁটছড়া বাঁধতে চলেছেন ভট্ট পরিবারের আরও এক সদস্যা, পাত্র কে?

বলিউডে চলতি বছরের শুরুই হয়েছে বিয়ের সানাইয়ের সুরে। সাত পাক ঘুরে ফেলেছেন স্বরা, আথিয়া, কিয়ারার মতো চেনামুখ। বাগ্‌দান সারা হয়ে গিয়েছে পরিণীতিরও। এ বার বিয়ের পিঁড়িতে কে?

Symbolic Image.

এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের ভট্ট পরিবারের এক সদস্যা। কে তিনি? —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১৬:৫০
Share: Save:

বলিউডে বিয়ের বছর। চলতি বছরের শুরু থেকেই বলিউডে বিয়ের সানাই। একে একে ছাঁদনাতলায় যাচ্ছেন বলিপাড়ার কন্যেরা। স্বরা ভাস্কর থেকে আথিয়া শেট্টি, কিয়ারা আডবাণী— নিজেদের স্বপ্নের পুরুষের সঙ্গে সাত পাক ঘুরেছেন বলিউডের নায়িকারা। সম্প্রতি বাগ্‌দান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াও। চলতি মাসের প্রথম দিকে আম আদমি পার্টির নেতা ও রাজ্যসভা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে আংটিবদল করেছেন ‘ইশকজ়াদে’ খ্যাত অভিনেত্রী। এখানেই শেষ নয়। এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের ভট্ট পরিবারের এক সদস্যা। বিয়ে করছেন বলিউড পরিচালক ও প্রযোজক বিক্রম ভট্টের মেয়ে কৃষ্ণা। বেদান্ত সারদার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বিক্রম-কন্যা।

মহেশ ভট্টের দীর্ঘ দিনের সহযোগী বিক্রম ভট্ট। ছবি পরিচালনায় বিক্রমের হাতেখড়িও মহেশ ভট্টের হাত ধরেই। তার আগে ১৪ বছর বয়সে পরিচালক মুকুল আনন্দের সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন বিক্রম। তার পরে মহেশ ভট্টের সঙ্গে কাজ করা শুরু করেন বিক্রম। তবে পদবি এক হলেও মহেশ ও বিক্রমের মধ্যে কোনও পারিবারিক সম্পর্ক নেই। গত ডিসেম্বরেই মেয়ে কৃষ্ণার বাগ্‌দানের কথা সমাজমাধ্যমের পাতায় জানান বিক্রম। মেয়ে ও তাঁর বাগ্‌দত্ত বেদান্ত সারদার সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান বলিউড পরিচালক। তার প্রায় মাস ছয়েক পরে চারহাত এক হতে চলেছে কৃষ্ণা ও বেদান্তের।

আগামী ১১ জুন গাঁটছড়া বাঁধতে চলেছেন কৃষ্ণা ও বেদান্ত। খবর, মুম্বইয়েই পরিজন ও বন্ধুদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে সাত পাক ঘুরবেন তাঁরা। বিয়ে নিয়ে উৎসাহী হলেও তা নিয়ে জনসমক্ষে খুব একটা বেশি কথা বলতে চান না কৃষ্ণা। বলিউডের অন্যতম উঠতি পরিচালক তিনি। ‘টুইস্টেড ৩’ ওয়েব সিরিজ়ের পরিচালক বিক্রম-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE