Advertisement
১৯ জুলাই ২০২৪

ক্রিকেট বলিউডের গাঁটছড়া

পরিবারের আপত্তি, সমাজের চোখরাঙানি, ধর্মের বাধাকে তোয়াক্কা না করে বিয়ে করেছিলেন শর্মিলা ও পটৌডি। বালিতে বিয়ের প্রস্তাব ও চণ্ডীগড়ে বিয়ে... গত বছর নভেম্বরে গাঁটছড়া বাঁধেন যুবরাজ সিংহ ও হেজেল কিচ।

শর্মিলা-পটৌডি, যুবরাজ-হেজেল

শর্মিলা-পটৌডি, যুবরাজ-হেজেল

শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৭ ০১:১৩
Share: Save:

কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির বিখ্যাত ডায়লগ ‘পেয়ার হমারা হিরো, দোস্তি হমারি হিরোইন।’ ভারতীয় প্রেক্ষাপটে এই সংলাপেরই পুনর্বিন্যাস করলে দাঁড়ায়, ক্রিকেট হমারা হিরো আর বলিউড হমারি হিরোইন... ষাটের দশক হোক বা ২০১৭, ছবিটা বদলায়নি। ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহালি আর বলিউড সুন্দরী অনুষ্কা শর্মার বিয়ে সেই ট্র্যাডিশনকেই আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেল। ক্রিকেট ও বলিউডের গ্ল্যামারাস এই বন্ধন সব যুগেই পাপারাৎজির নয়নের মণি...

এঁদের মধ্যে সবচেয়ে স্মরণীয় ও বরণীয় জুটি মনসুর আলি খান পটৌডি ও শর্মিলা ঠাকুরের। পরিবারের আপত্তি, সমাজের চোখরাঙানি, ধর্মের বাধাকে তোয়াক্কা না করে বিয়ে করেছিলেন শর্মিলা ও পটৌডি।

বালিতে বিয়ের প্রস্তাব ও চণ্ডীগড়ে বিয়ে... গত বছর নভেম্বরে গাঁটছড়া বাঁধেন যুবরাজ সিংহ ও হেজেল কিচ। হেজেলের আগেও অভিনেত্রী কিম শর্মার সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ছিল যুবরাজের। তাঁর বিয়েতেই যুগল হিসেবে প্রথম জনসমক্ষে এসেছিলেন জাহির খান ও ‘চক দে’-খ্যাত সাগরিকা ঘাটগে। এই বছরের এপ্রিলে টুইটারে বাগদানের কথা জানান দুনিয়াকে। ২৩ নভেম্বর তাঁরা বিয়ে করেন।

বলিউড সুন্দরী সঙ্গীতা বিজলানিকে বিয়ে করার জন্য প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছেদ করেন মহম্মদ আজহারউদ্দিন। ১৪ বছরের সম্পর্কের পর ২০১০-এ তাঁদের বিচ্ছেদ হয়। এই তালিকায় রয়েছেন হরভজন সিংহ-গীতা বসরা, রীণা রয়-মহসিন খানও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE