Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

শাহরুখ-পুত্রকে জেল থেকে বার করেছিলেন, এ বার সলমনের শোয়ে পা দিয়ে বিপদে আইনজীবী

সলমনের শোতে পা দিতে না দিতেই আইন ভাঙার অভিযোগ উঠল আরিয়ান খানের আইনজীবীর নামে।

Bombay HC Lawyer Files Complaint Over Aryan khan Advocate Sana Raees Khan\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Participation In Salman Khan\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Show

(বাঁ দিকে) শাহরুখ পুত্র আরিয়ান খান। সানা রইস খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৭:০৫
Share: Save:

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস্‌’। ১৫ অক্টোবর থেকে শুরু হয়েছে এই রিয়্যালিটি শোয়ের ১৭তম সিজ়ন। ‘বিগ বস্‌’-এর ১৭তম সিজ়নকে ঢেলে সাজিয়েছেন নির্মাতারা। বেশ কিছু নতুন চমকও রেখেছেন তাঁরা। যার মধ্যে অন্যতম ছিল প্রতিযোগী তালিকা। চলতি বছর বিগ বস্-এর ঘরের এই খেলায় অংশ নিয়েছেন টেলি তারকা-সহ খ্যাতনামী সমাজমাধ্যম প্রভাবীর। বিগ বস্‌-এর ঘরে পা রেখেছেন বম্বে উচ্চ আদালতের দুঁদে এক আইনজীবী। সলমন সঞ্চালিত এই রিয়্যালিটি শোয়ে অন্যতম প্রতিযোগী হিসাবে থাকছেন আইনজীবী সানা রইস খান। তাঁর মক্কেলের তালিকায় আছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান, শিনা বোরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়। কিন্তু সলমনের এই শোতে পা দিতে না দিতেই আইন ভাঙার অভিযোগ উঠল এই আইনজীবীর বিরুদ্ধে।

আরিয়ানকে জেল থেকে বাইরে নিয়ে এসেছিলেন তিনিই। শুধু আরিয়ানই নন, ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের মতো ওজনদার মক্কেলের হয়েও মামলা লড়েছেন সানা। শিনা বোরা হত্যা মামলায় ইন্দ্রাণীর হয়ে আদালতে সওয়াল করেছিলেন তিনি। সেই দুঁদে আইনজীবী এ বার বিগ বস্‌ ১৭-র ঘরে। আইনকানুন ও অপরাধ জগতের সঙ্গে এত দিন ধরে লড়ছেন সানা। এ বার বিনোদন জগতে পা রাখলেন। তাতেই আপত্তি জানিয়েছে সানার সহকর্মীরা। তাঁর নামে বার কাউন্সিলের কাছে নালিশ ঠুকেছেন আইনজীবী আশুতোষ জে দুবে। তিনি সানার নামে অভিযোগ করে বার কাউন্সিলকে চিঠি দিয়েছেন। আশুতোষ নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আমি বার কাউন্সিলকে লিখিত অভিযোগ জানিয়েছে। আইনজীবী সানা রইস খান বিগ বস্ ১৭-এ অংশগ্রহণ করেছেন। যা বার কাউন্সিলের নিয়ম-বর্হিভূত।’’

কী নিয়ম ভাঙলেন সানা?

বার কাউন্সিলের নিয়ম অনুযায়ী আইনজীবীরা ওকালতির বাইরে অন্য কোনও পেশায় নিযুক্ত থাকতে পারবেন না। ওকালতি ছাড়া অন্য কোনও পেশাকে উপার্জনের পন্থা হিসেবে গ্রহণ করতে পারবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE