Advertisement
০২ মে ২০২৪
Bollywood Gossip

দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য! অনিলের সঙ্গে তাঁর বাক্যালাপ বন্ধ, সত্য কী? মুখ খুললেন বনি

‘নো এন্ট্রি’ ছবির সিক্যুয়েলে তিনি নেই। তাই নাকি দাদা বনি কপূরের উপর চটেছেন অনিল! এই প্রসঙ্গে কথা বললেন প্রযোজক।

Boney Kapoor clarifies his fight with Anil Kapoor says it was a lighthearted remark

অনিল কপূর এবং বনি কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৫:৪৩
Share: Save:

বলিউডে ‘নো এন্ট্রি ২’ ছবিটি নিয়ে আপাতত কৌতূহল দানা বেঁধেছে। ছবির কাস্টিংয়ের পাশাপাশি অন্যান্য বিষয়ও চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘নো এন্ট্রি’ ছবির প্রযোজক বনি কপূর। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন বনির ভাই অনিল কপূর। খবর ছড়ায়, ছবির সিক্যুয়েলে সুযোগ না পাওয়ায় দুই ভাইয়ের মধ্যে নাকি মনোমালিন্য হয়েছে। এমনকি, বনি ও অনিল নাকি আর একে অপরের সঙ্গে কথা বলছেন না। কিন্তু সত্যিই কি তাই? এই প্রসঙ্গে সম্প্রতি বনি তাঁর মতামত জানিয়েছেন।

‘নো এন্ট্রি’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান, অনিল কপূর এবং ফরদিন খান। ছবির পরিচালক ছিলেন আনিস বাজ়মি। ‘নো এন্ট্রি ২’-এর জন্য বরুণ ধওয়ান, অর্জুন কপূর ও দিলজিৎ দোসাঞ্জকে পছন্দ করেছেন আনিস। সম্প্রতি বনি নিজেও এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন। বরুণ, অর্জুন এবং দিলজিতের কমিক টাইমিংও দর্শক পছন্দ করেন। তাই বক্স অফিসে সফল এই ছবির সিক্যুয়েলও জমজমাট হতে চলেছে বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একাংশ।

এর আগে ছবিতে অনিলের অনুপস্থিতি প্রসঙ্গে বনি বলেছিলেন, ‘‘অনিল আমার উপর রাগ করেছে।’’ কিন্তু পুরোটাই তিনি মজার ছলে বলেন। এ দিকে ছবিতে অনিল নেই বলে, বনির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিভিন্ন মতামত সমাজমাধ্যমে উঠে আসে। এ বার বনি বলেন, ‘‘মজা করে বলা একটা কথাকে যে সকলে যে এই পর্যায়ে নিয়ে গেছেন, সেটা দেখে চমকে গিয়েছি!’’ এরই সঙ্গে ছবিতে সলমন বা অনিল কেন নেই, সে প্রসঙ্গেও যুক্তি দিয়েছেন বনি। চিনি বলেন, ‘‘সলমন ও অনিল নেই। কারণ, ওরা খুবই ব্যস্ত তারকা। তাই ওদের বদলে আমি নতুন প্রজন্মের তারকাদের নিয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।’’ আশা করা যায়, বনির বক্তব্য এ বার যাবতীয় গুজবের অবসান ঘটাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE