Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Aryan Khan

প্রেম করছেন শাহরুখ-পুত্র! ভারতীয় নন, ব্রাজিলের কোন নায়িকাকে মন দিলেন আরিয়ান?

ব্রাজিলের নাগরিক হলেও ভারতে বহু বছর ধরে কাজ করছেন লারিসা বনেসি। কে এই অভিনেত্রী, যাঁর প্রেমে পড়েছেন আরিয়ান?

Is Aryan Khan dating Brazilian star Larrisa Bonsai, romance rumours sparks

শাহরুখ-আরিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৪:২৭
Share: Save:

বলিউডের বাদশার পুত্র তিনি। ছোটবেলা থেকেই ক্যামেরার আশপাশেই বড় হয়েছেন। বিনোদনের জগতে ইতিমধ্যেই পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন শাহরুখ-পুত্র। কিন্তু তাঁকে নিয়ে আগ্রহের অন্ত নেই ভক্তদের। মাদককাণ্ডে একটা সময় হাজতবাস করতে হয় আরিয়ান খানকে। এ বার তাঁকে নিয়ে জোর জল্পনা। প্রেমে পড়েছেন আরিয়ান। তবে ভারতীয় কেউ নন। ব্রাজিলিয়ান তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহরুখ-পুত্র। ব্রাজিলের নাগরিক হলেও ভারতে বহু বছর ধরে কাজ করছেন লারিসা বনেসি। অক্ষয় কুমার, জন আব্রাহামের সঙ্গে কাজ করেছেন তিনি। কিন্তু কোথা থেকে জানা গেল লারিসা-আরিয়ানের প্রেমের খবর?

সম্প্রতি আরিয়ানের ইনস্টাগ্রামে দেখা গিয়েছে তিনি লারিসাকে অনুসরণ করেন। শুধু এই অভিনেত্রীকে নয়, তাঁর গোটা পরিবারকেই অনুসরণ করেন বাদশা-পুত্র। জানা যাচ্ছে, লারিসার মাকে জন্মদিনে নাকি উপহারও পাঠিয়েছেন আরিয়ান। তা-ও আবার নিজের ব্র্যান্ডের পোশাক।

কিন্তু কে এই লারিসা? পেশায় তিনি অভিনেত্রী। ব্রাজিলের নামী মডেল। তবে বেশ কয়েক বছর আগেই ভারতে চলে আসেন। অক্ষয় কুমার এবং জন আব্রাহমের ‘দেশি বয়েজ়’ ছবির হিট গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সইফ আলি খানের ‘গো গোয়া গন’-ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি সিনেমায় লারিসার অভিষেক হয়। এ দিকে নিজের প্রথম ওয়েব সিরিজ়ের কাজ নিয়ে ব্যস্ত আরিয়ান। শাহরুখ-পুত্র বলে বাড়তি কোনও অহঙ্কার নেই আরিয়ানের। সকলের মতামতের গুরুত্ব আছে তাঁর কাছে। ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘‘আরিয়ান এমন এক জন মানুষ যিনি সমালোচনা সহ্য করতে যেমন পারেন, তেমনই অন্যের মতামতকে গুরুত্ব দেন। দিন কয়েক আগেই একটি দৃশ্যে মনের মতো শট পাচ্ছিলেন না, তখন পুরনো সব কলাকুশলীদের পরামর্শ অনুযায়ী শট নেন। বিন্দুমাত্র অহঙ্কার বা আত্মশ্লাঘা নেই আরিয়ানের মধ্যে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Shah Rukh Khan Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE