Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Tasnia Farin

কলকাতায় এসে আশ্চর্য উপহার পেলেন তাসনিয়া, শহর ঘোরানো ক্যাবচালকের দুলালি হলেন নায়িকা

কলকাতায় আসতেই এক ট্যাক্সিচালকের সঙ্গে সাক্ষাৎ। তার পরই এক অভিনব অভিজ্ঞতা হল অভিনেত্রী তাসনিয়া ফারিনের।

Bangladeshi actress tasnia farin shares her experience in Kolkata

তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ২০:১০
Share: Save:

‘কারাগার’, ‘লেডিজ় অ্যান্ড জেন্টলমেন’ ওয়েব সিরিজ়ে তাসনিয়া ফারিনের অভিনয় প্রশংসিত হয়েছিল। সম্প্রতি ‘কাছের মানুষ দূরে থুইয়া’ ছবিতে অভিনয় করে এই মুহূর্তে নেটপাড়ায় ভাইরাল তিনি। গত বছর পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতে দর্শক তাসনিয়াকে দেখেছেন। ছবির প্রচারে কলকাতাতেও এসেছিলেন সেই সময় অভিনেত্রী। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে অংশ নিতে কলকাতায় আসতেই এক অভিনব অভিজ্ঞতা হল অভিনেত্রীর। সমাজমাধ্যমের পাতায় ঘটনাটি জানিয়েছেন নিজেই।

কলকাতায় এসে এক জন ক্যাবচালকের সঙ্গে তাঁর কথোপকথন তুলে ধরেন অভিনেত্রী। যেখানে তাসনিয়া জানতে চান ক্যাবচালকের মেয়ের নাম। উত্তরেই খানিক চমকে যান। চালক আরও জানান, তাঁর মেয়ের নাম তাসনিয়া ফারিন। তৃতীয় শ্রেণির পড়ুয়া মেয়েটির বয়স সাড়ে আট বছর। শুরুতে তার নাম রাখা হয় রাফিয়া সুলতানা। বাবার নাম রাকিবের সঙ্গে মিল রেখেই এই নাম রাখা হয়। রাফিয়া নামেই বড় হচ্ছিল সেই কিশোরী। কিন্তু হঠাৎই তাসনিয়ার অনুরাগী হয়ে পড়েন ক্যাবচালক। সেই কারণেই মেয়ের নাম রাখেন তাসনিয়া ফারিন। ক্যাবচালকের জানান, অপূর্বের সঙ্গে ফারিনের অভিনয় সব থেকে ভালো লাগে তাঁর।

এই প্রসঙ্গে অভিনেত্রী বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, ‘‘আমি কলকাতায় এসে যে হোটেলে উঠেছি, সেখান থেকে বাইরে যাওয়ার সময় ওঁকে পাই। ওঁর গাড়িতেই সারা দিন ঘুরেছি। ওঁর মেয়ের নাম বদলের ঘটনা শুনে ভাল লাগছে। এ সব ঘটনা ভাল কাজের আগ্রহ বাড়িয়ে দেয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE