Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bollywood

সঞ্জয়ের মতো খুশির পথটা সহজ করে দেব না, তাতে ওরই ক্ষতি: বনি

সহ অভিনেতা বেছে নেওয়ার সিদ্ধান্তের দায়িত্ব সম্পূর্ণ ভাবে তাঁর বাবা বনি কপূর নিয়েছেন। তিনি যাঁকে পছন্দ করবেন, সেই বলি অভিনেতাই খুশির বিপরীতে অভিনয় করবেন।

বনি কপূরের সঙ্গে মেয়ে খুশি কপূর ও সঞ্জয় কপূর

বনি কপূরের সঙ্গে মেয়ে খুশি কপূর ও সঞ্জয় কপূর ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ১২:১৮
Share: Save:

শ্রীদেবীর ছোট কন্যা এবার মা ও দিদির পথ অনুসরণ করতে চলেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বনি কপূরের কথায় এমনটাই বোঝা গেল।

নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি-তে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন জাহ্নবী কপূরের ছোট বোন খুশি কপূর। এই মুহূর্তে তিনি দিল্লিতে রয়েছেন। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল ভরে উঠেছে রাজধানী ও তাঁর ছবিতে। কিছু দিন আগে নেহা ধুপিয়ার সঙ্গে কথোপকথনে খুশি জানিয়েছিলেন, বলিউডে পা রাখার জন্য অপেক্ষা করছেন তিনি। এ ছাড়া অন্ধের মতো অনুসরণ করতে চান কর্ণ জোহরকে। তিনি যা বলবেন তাই করবেন। তবে সহ অভিনেতা বেছে নেওয়ার সিদ্ধান্তের দায়িত্ব সম্পূর্ণ ভাবে তাঁর বাবা বনি কপূর নিয়েছেন। তিনি যাঁকে পছন্দ করবেন, সেই বলি অভিনেতাই খুশির বিপরীতে অভিনয় করবেন।

কিন্তু বনি কপূরের কথায় অন্য সুর। তিনি জানালেন, তাঁর ভাই সঞ্জয় কপূরকে লঞ্চ করার ক্ষেত্রে কিছু ভুল ভ্রান্তি হয়েছে। অনিল কপূর আজও বড় স্টার। কিন্তু সঞ্জয় কপূরকে তিনি যে ‘প্রেম’ ছবিতে লঞ্চ করেছিলেন, তার ফলে সম্ভবত সঞ্জয়ের কাছে পথটা খুব সহজ হয়ে গিয়েছিল। আর তাই আজ তিনি সফল নন। কারও পথ সহজ করে দিলে সেই অভিনেতার জন্য কখনও কখনও সেটা ক্ষতিকর হয়ে দাঁড়ায়। তাই নিজের মেয়ের ক্ষেত্রে তিনি এটা করবেন না বলেই স্থির করেছেন। বরং অপেক্ষা করবেন এমন কোনও বিশ্বাসী পরিচালক বা প্রযোজকের জন্য, যিনি খুশিকে লঞ্চ করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE