Advertisement
২০ মে ২০২৪
Anil Kapoor Boney Kapoor News

বাবার আর্থিক সঙ্কটে হাল ধরেছিলেন বনি ও অনিল কপূর, থাকতেন রাজ কপূরের পরিচারকদের সঙ্গে

ঋণে ডুবে ছিলেন বাবা, ভুগছিলেন হৃদ্‌রোগে। রাজ কপূরের আউটহাউসে পরিচারক ও গাড়িচালকদের সঙ্গে দিন কাটাতেন।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৫:২০
Share: Save:

রাজ কপূরের আউটহাউসে আশ্রয় নিয়েছিলেন বনি কপূর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুম্বইয়ে প্রথম দিকের লড়াইয়ের স্মৃতিচারণ করলেন প্রযোজক। পৃথ্বীরাজ কপূর তাঁর বাবা সুরেন্দ্র কপূরকে মুম্বইয়ে নিয়ে গিয়েছিলেন। মুম্বই পাড়ি দেওয়ার আগে একাধিক চাকরি থেকে বরখাস্ত করা হয় সুরেন্দ্রকে। পরিচারক ও গাড়িচালকদের সঙ্গে দিন কাটত রাজ কপূরের আউটহাউসে।

“বাবা ১০/১২টি চাকরি বদল করেন। বলা ভাল, চাকরি থেকে বরখাস্ত করা হয় বাবাকে। কারণ কর্মচারীদের সুবিধার্থে লড়াই করতেন তিনি’’, বললেন বনি কপূর। বাবার অসুস্থতার সময় কী ভাবে শক্ত হাতে হাল ধরেছিলেন বনি ও অনিল, সেই কথাও ভাগ করে নিলেন বনি।

“আমার ঠাকুমার মৃত্যুর পরে অনিল আর আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে, অনিল অভিনয় করবে আর আমি প্রযোজনা সামলাব। বাড়ির কাউকে না কাউকে এই কাজে যুক্ত হতে হত। বাবা হৃদ্‌রোগে ভুগছিলেন, তাই বাবাকে চাপ দিতে চাইনি’’, স্মৃতির পাতায় ডুব দিলেন প্রযোজক।

আর্থিক সঙ্কট, বাবার হৃদ্‌রোগ— সব মিলিয়ে লড়াই করে দিন কাটছিল। বনির কথায়, “বাবা ঋণগ্রস্ত ছিলেন। খুব খারাপ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিলাম আমরা।”

সম্প্রতি বনি কপূরের প্রযোজনায় ‘ময়দান’ ছবি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE