Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

‘দিলবর’-এর তালে এই ছেলেটির নাচ লজ্জায় ফেলবে নোরা ফতেহিকে

নিজস্ব প্রতিবেদন
১২ নভেম্বর ২০১৮ ১১:০৮
সেই নাচের দৃশ্য। যা ভাইরাল হয়েছে।

সেই নাচের দৃশ্য। যা ভাইরাল হয়েছে।

ছোট মতো একটা মঞ্চ। তাতে সাদা জামা, কালো প্যান্ট পরে একটি ছেলে নাচছে। তাঁকে উত্সাহ দিতে আশপাশ থেকে মাঝে মধ্যেই উল্লাসের আওয়াজ ভেসে আসছে। ব্যাকগ্রাউন্ডে বাজছিল জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’ ছবির সুপারহিট গান ‘দিলবর…দিলবর..’। ভিডিয়ো দেখে মনে হচ্ছিল সেটা কোনও একটা অনুষ্ঠান বাড়ি। সেই অনুষ্ঠান বাড়িতেই গানের সঙ্গে সঙ্গে কোমর দোলাচ্ছিল ছেলেটি।

তার ডান্স স্টেপ, মুভমেন্ট যেন মুগ্ধ করছিল ছড়িয়ে ছিটিয়ে থাকা অতিথিদের! দেদার হাততালিও পড়ছিল।

‘সত্যমেব জয়তে’ ছবিতে এই একই গানে দুর্দান্ত নেচে দর্শকদের মন কেড়েছিলেন নোরা ফতেহি। এই গানটি প্রথমে ব্যবহার হয়েছিল সুস্মিতা সেন, সঞ্জয় কপূর, তব্বু অভিনীত ১৯৯৯-এর ‘সির্ফ তুম’ ছবিতে। সেখানে এই ‘দিলবর’ গানে নাচতে দেখা গিয়েছিল সুস্মিতা সেনকে।

Advertisement


অনুষ্ঠান বাড়িতে যে ছেলেটিকে ভিডিয়োও ওই গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকেই বলতে শুরু করেছেন দুর্দান্ত স্টেপ আর মুভমেন্ট দিয়ে সুস্মিতা সেন ও নোরা ফতেহিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে। কেউ কেউ আবার বলেছেন, এমন স্টেপ দেখলে নোরা ফতেহি-ও মুগ্ধ না পারবেন না!

আরও পড়ুন: টানা ১৪ ঘণ্টা যৌন সম্পর্ক! বিলুপ্তির মুখে এই প্রাণী

আরও পড়ুন: রাস্তা দাপাচ্ছে ইয়ামাহার নতুন তিন চাকার বাইক, কী কী আছে জানেন?

তবে ভিডিয়োটি কোন জায়গার তা স্পষ্ট জানা যায়নি। জায়গার নাম না-ই বা জানা গেল, ছেলেটির নাচের ফুটেজ এখন দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।ভিডিয়োটি শেয়ার করেছেন জিএম নামে এক টুইটার ইউজার। তার পর থেকেই সেই নাচের দৃশ্য ভাইরাল হয়ে যায়।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement