Advertisement
২০ এপ্রিল ২০২৪

Bachpan Ka Pyar: পথ দুর্ঘটনায় মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি ‘বচপন কা পেয়ার’ গানের খুদে

‘বচপন কা পেয়ার’ গানটি নেটমাধ্যমে চার দিকে ছড়িয়ে পড়ার পরে বলি গায়ক এবং সুরকার বাদশা এই খুদেকে নিয়ে গানটি নতুন করে তৈরি করেছিলেন।

সহদেব দিরদো

সহদেব দিরদো ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ২৩:৫৯
Share: Save:

‘বচপন কা পেয়ার’ গানটি গেয়ে রাতারাতি বিখ্যাত হয়েছিল ছত্তিসড়ের খুদে। সেই সহদেব দিরদো মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি। মঙ্গলবার তার বাবার সঙ্গে বাইকে করে যাওয়ার সময়ে বাইক থেকে পড়ে যায় সে। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে জগদলপুরের মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়৷ চিকিৎসকদের বক্তব্য, মাথায় গুরুতর আঘাত পেয়েছে সহদেব। তাকে এখন পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

‘বচপন কা পেয়ার’ গানটি নেটমাধ্যমে চার দিকে ছড়িয়ে পড়ার পরে বলি গায়ক এবং সুরকার বাদশা এই খুদেকে নিয়ে গানটি নতুন করে তৈরি করেছিলেন। বাদশার হাত ধরে সহদেব জনপ্রিয়তা পায়। মঙ্গলবার রাতে বাদশা টুইট করে জানিয়েছেন, সহদেবের সব রকম প্রয়োজনে তিনি আছেন। তার পরিবার এবং বন্ধুদের সঙ্গে যোগাযোগে রয়েছেন তিনি।

ছত্তিসগড়ের সুকমা জেলার কালেক্টর বিনীত বন্দনওয়ার এবং পুলিস সুপার সুনীল শর্মা হাসপাতালে সহদেবকে দেখতে গিয়েছিলেন। এলাকার বিধায়ক কাওয়াসি লখমা জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন, সহদেবকে যেন সেরা চিকিৎসা প্রদান কর হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE