Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Vivian Dsena

Vivian Dsena and Vahbiz Dorabjee: আইনি বিবাহবিচ্ছেদ ভিভিয়ান-ওয়াহ্‌বিজের, আলাদা হওয়ার পরেই অসুস্থ অভিনেত্রী

‘পেয়ার কি ইয়ে এক কহানি’-র সেটেই আলাপ দু’জনের। ২০১৩ সালের বিয়ে করেন যুগল। কিন্তু ২০১৬ সাল থেকেই তাঁরা আর এক ছাদের তলায় থাকতেন না।

বিবাহবিচ্ছেদ হল ভিভিয়ান-ওয়াহ্‌বিজের

বিবাহবিচ্ছেদ হল ভিভিয়ান-ওয়াহ্‌বিজের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৮:৩৭
Share: Save:

আট বছরের দাম্পত্যে আইনি ইতি টানলেন অভিনেতা ভিভিয়ান ডিসেনা এবং অভিনেত্রী ওয়াহ্‌বিজ দোরাবজি। ‘পেয়ার কি ইয়ে এক কহানি’, ‘মধুবালা’, ‘শক্তি’-র মতো হিন্দি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন ভিভিয়ান। ওয়াহ্‌বিজকেও ‘সরস্বতীচন্দ্রা’, ‘পেয়ার কি ইয়ে এক কহানি’, ‘বহু হমারি রজনীকান্ত’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে।

Advertisement

‘পেয়ার কি ইয়ে এক কহানি’-র সেটেই আলাপ দু’জনের। ২০১৩ সালের বিয়ে করেন যুগল। কিন্তু ২০১৬ সাল থেকেই তাঁরা আর এক ছাদের তলায় থাকতেন না। তার এক বছর পরে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছিলেন ভিভিয়ান-ওয়াহ্‌বিজ। সেই ঘটনার চার বছর পরে দুই তারকা সংবাদমাধ্যমে বিবৃতি জারি করে বিচ্ছেদের কথা জানান।

ভিভিয়ান এবং ওয়াহ্‌বিজ জানান, পারস্পরিক সম্মতিতেই এই বিচ্ছেদ হয়েছে। বিবিৃতিতে লেখা, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আইনি মতে আমদের বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। গত চার বছর ধরে আমরা চেষ্টা করেছি সম্পর্ক টিকিয়ে রাখার। কিন্তু বুঝেছি যে, আলাদা আলাদা ভাবে নিজেদের জীবন যাপন করলে আমরা বেশি ভাল থাকব।’

বিবৃতির শেষে দুই তারকা জানিয়েছেন, আগের মতোই তাঁদের অনুরাগী এবং ভক্তদের ভালবাসা চান তাঁরা। জীবনের নতুন পর্যায় শুরু করার আগে সকলের শুভেচ্ছারও দাবি জানিয়েছেন ভিভিয়ান-ওয়াহ্‌বিজ।

Advertisement

সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, ভিভিয়ানের সঙ্গে বিচ্ছেদের পরে নাকি ওয়াহ্‌বিজের শরীরে ডায়াবিটিস শনাক্ত করেন চিকিৎসকরা। তাঁর শরীরের অবস্থা ভাল না বলেই জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.