Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জুন ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

Look Back 2021: বিয়ে হল অনেক, বিচ্ছেদও কম দেখল না ২০২১, দেখুন বিচ্ছিন্ন হলেন কোন বিনোদনী তারকারা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ ডিসেম্বর ২০২১ ১৮:১৪
কোথাও তিক্ততা, কোথাও কেবলই বন্ধুত্ব। সারা জীবন একসঙ্গে থাকার প্রতিশ্রুতিবদ্ধ দু’জনের সম্পর্কের অর্থ পাল্টে গিয়েছে। ২০২১-এর শেষে সেই সব প্রাক্তন দম্পতি বা যুগলের দিকে ফিরে তাকানো যাক, যাঁরা পরস্পরের হাত ছেড়ে আলাদা পথ বেছে নিয়েছেন।

১৫ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন আমির খান এবং কিরণ রাও। গত জুলাইয়ে নেটমাধ্যমে নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা জানান দুই তারকা। আমির এবং কিরণ জানিয়েছিলেন, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন তাঁরা। কথাও রেখেছেন। বিচ্ছেদ ঘোষণার পরেও লাদাখে ছেলেকে নিয়ে শ্যুটিংয়ে গিয়েছিলেন তাঁরা। রেস্তঁরায় খেতে গিয়েছেন একাধিক বার।
Advertisement
২৩ ডিসেম্বর  সম্পর্ক ভেঙে যাওয়ার কথা ঘোষণা করেন সুস্মিতা সেন এবং রোহমান শল। তিন বছরের সম্পর্ক আগেই ভেঙে গিয়েছিল বলে জানিয়েছিলেন রেনে এবং আলিশার মা। ১৫ বছরের ছোট রোহমানের সঙ্গে আগের মতোই বন্ধুত্ব এবং ভালবাসা বজায় থাকবে বলে দাবি সুস্মিতার।

অক্টোবর মাসের শুরুর দিকে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছিলেন দক্ষিণী ছবির তারকা-দম্পতি সামান্থা প্রভু এবং নাগা চৈতন্য। নায়কের বিবৃতি, ‘এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।’ কিন্তু পরবর্তী কালে সেই চিত্র বদলেছে। তাঁদের সম্পর্কে তিক্ততা তৈরি হয়েছে। সম্প্রতি এক স্টুডিয়োয় মুখোমুখি হলেও এড়িয়ে গিয়েছেন একে অপরের।
Advertisement
গত ২২ জুলাই রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছিলেন প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা। কয়েক বছর সহবাস করার পর ২০১৯ সালে বাগদান হয় মিয়া ও রবার্টের। ২০২০ সালের জুন মাসে বিয়ে করেন তাঁরা। কিন্তু অতিমারির কারণে বড় অনুষ্ঠান করা হয়নি। পরে সাড়ম্বরে উদ্‌যাপনের পরিকল্পনা থাকলেও ইচ্ছেপূরণ হয়নি তাঁদের।

গত নভেম্বরে স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের পুনম পাণ্ডে। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হন পুনম। তাঁর মাথায়, চোখে এবং মুখে চোট লেগেছে বলে জানা গিয়েছিল। অনুরাগীদের অনুমান, তাঁদের সম্পর্কে দাঁড়ি পড়তে চলেছে। এর আগেও একাধিক বার স্যাম তাঁকে মারধর করেছেন। গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তাঁর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন।

র‍্যাপ গায়ক ইয়ো ইয়ো হানি সিংহের স্ত্রী শালিনী তলোয়ার তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, যৌন হেনস্থা এবং সম্পত্তি গ্রাসের মামলা দায়ের করেন গত অগস্ট মাসে। শালিনী দাবি করেছেন, হানি সিংহের সঙ্গেই তাঁর মা বাবা এবং বোন তাঁর উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন। যদিও হানির দাবি, সমস্ত অভিযোগ মিথ্যা।

২০১৩-এ বিয়ে করেন যুগল। ২০১৬ থেকেই আর এক ছাদের তলায় থাকতেন না অভিনেতা ভিভিয়ান ডিসেনা এবং অভিনেত্রী ওয়াহ্‌বিজ দোরাবজি। চলতি বছরে ২৮ ডিসেম্বর আইনি বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা।

গত জুন মাসে স্বামী কর্ণ মেহরার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও প্রতারণার অভিযোগ তোলেন তাঁর স্ত্রী নিশা রাওয়াল। দু’পক্ষের দু’রকম অভিযোগ শোনা যায় সে সময়ে।  টাকা নিয়ে বিবাদ, নায়কের বিবাহ-বহির্ভূত সম্পর্ক, স্ত্রীকে মারধর, ইত্যাদি বিভিন্ন কারণ শোনা যায়। এই ঘটনার পরে নিশা তাঁদের ছেলেকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন।