• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নাতি না নাতনি? করিনার দ্বিতীয় সন্তান নিয়ে মুখ খুললেন রণধীর

kareena kapoor
দুই মেয়ে করিনা-করিশ্মা, জামাই সইফ এবং নাতি তৈমুরের সঙ্গে রণধীর।

ছোট্ট তৈমুরের সঙ্গী আসছে। বেজায় খুশি দাদু রণধীর কপূর। অশান্ত পরিবেশেই মেয়ে করিনা জামাই সইফ দিয়েছেন খুশির খবর। পরিবারে এখন আনন্দের রোশনাই। নাতি না নাতনি? রণধীরের পছন্দ কী?

করিনা যেমন আগেই জানিয়েছিলেন ছেলে-মেয়ে যাই হোক না কেন, তাঁর চাই সুস্থ-স্বাভাবিক সন্তান। পাশাপাশি এ-ও বলেছিলেন, আগের বারের মতো এ বার আর যা ইচ্ছা হবে তাই খেয়ে অকারণ ওজন বাড়িয়ে ফেলবেন না তিনি। ‘লাল সিং চাড্ডা’-র শুট বাকি রয়েছে এখনও। ভিএফএক্সের মাধ্যমে বেবিবাম্প লুকিয়েই শুট করবেন তিনি। মেয়ে তো জানিয়ে দিয়েছেন মতামত। বাবা রণধীর কি নাতনির প্রত্যশায়?

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখঢাক না করেই রণধীর কপূরের সাফ বক্তব্য, “ছেলে বা মেয়ে যাই হোক না কেন তা নিয়ে পরিবারের কোনও বিশেষ চাহিদা নেই। গোটা পরিবার আপাতত এক সুস্থ, হাসিখুশি বাচ্চার আশায়।”

আরও পড়ুন- মিমি, ঋতাভরী, নীল...করোনাকালে এই ‘অসুখে’ ভুগছেন সবাই

গত ১২ অগস্ট ইনস্টাগ্রামে করিনা নিজেই জানিয়েছিলেন, “আমাদের পরিবার বাড়ছে। আপনাদের শুভেচ্ছা আর ভালবাসায় পরিবারে নতুন অতিথি আসছে।” সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছিল শুভেচ্ছা বার্তা। আনলক ফেজ শুরু হতেই ঘনঘন বাইরে বেরচ্ছিলেন সইফ। কারণ হিসেবে ছোটে নবাব জানিয়েছিলেন, তাঁর পরিবারের জন্য একটু বেশি জায়গা দরকার। তাই নতুন বাড়ির কাজ চলছে। সেখানেই কয়েক মাসের মধ্যে শিফট করে যাবেন।

তখনই আন্দাজ করা গিয়েছিল পরিবার বাড়ছে তাঁদের। আন্দাজ সত্যি হয় ক্রমশ। বেবিবাম্পের ছবিও শেয়ার করেন বেবো। আপাতত অপেক্ষা আর কয়েক মাস। আগামী বছর ফেব্রুয়ারিতেই খান-কপূর পরিবারে আসতে চলেছে নতুন অতিথি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন