Advertisement
৩০ মে ২০২৪
Bunty Aur Babli 2

করোনা আবহে শুটিং সারা

সম্প্রতি যশ রাজ স্টুডিয়োয় একটি মজার গান শুট করার পরে শেষ হল ছবির শুটিং-পর্ব।

শুটিংয়ে সিদ্ধান্ত, শর্বরী, রানি, সেফ।

শুটিংয়ে সিদ্ধান্ত, শর্বরী, রানি, সেফ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২০ ০০:৪৪
Share: Save:

অতিমারির কারণে অনেকের শুটিংয়েই নানা বিপত্তি বাধছে। কারও শুটিং মাঝপথে আটকে। এ দিকে বাকি থাকা শুটিং নির্বিঘ্নে সেরে ফেলার দৃষ্টান্ত তৈরি করল ‘বান্টি অউর বাবলি টু’-এর টিম। আগের ছবির সঙ্গে তুলনা করলে, ছবিতে একমাত্র অপরিবর্তিত মুখ রানি মুখোপাধ্যায়। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন সেফ আলি খান। রয়েছে নতুন জুটি সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী। ছবির পরিচালক নবাগত বরুণ ভি শর্মা।

সম্প্রতি যশ রাজ স্টুডিয়োয় একটি মজার গান শুট করার পরে শেষ হল ছবির শুটিং-পর্ব। পরিচালক জানিয়েছেন, এই অতিমারি পরিস্থিতিতে শুট করার কারণে সেটে সব ধরনের সতর্কতা এবং স্বাস্থ্যবিধি পালন করা হয়েছিল। গোটা শুটিং পর্বে কোনও অনভিপ্রেত ঘটনা হয়নি বলেই দাবি তাঁর। শুটিং চলাকালীন অভিনেতারা বাড়িতে আইসোলেশনে থাকছিলেন। আর ক্রুয়ের সদস্যদের হোটেলে থাকার বন্দোবস্ত করা হয়েছিল। তাঁদের যাতায়াতের দায়িত্বও ছিল প্রযোজনা সংস্থার উপরেই।

এই ছবির একটি বড় অংশ শুট হয়েছিল আবু ধাবিতে। রানি-সেফের মতো সিনিয়র শিল্পীদের সঙ্গে বেশ মিলেমিশে গিয়েছিলেন সিদ্ধান্ত ও শর্বরী। চার শিল্পীই বারবার করে বলেছেন, এই গানের শুটিং ছিল তাঁদের কাছে রিইউনিয়ন। সেফ বলেছেন, ‘‘বাড়ির চেয়েও বেশি নিরাপদ মনে হয়েছে ছবির সেট, এতটাই সতর্ক হয়ে শুট করেছি আমরা।’’ রানি বলেছেন, ‘‘এই পরিস্থিতিতেও আমরা কতটা দুশ্চিন্তামুক্ত ছিলাম, তা আমাদের নাচ দেখলেই বোঝা যাবে।’’ ডেবিউ ছবি বলে শর্বরীর উন্মাদনা স্বাভাবিক ভাবেই বেশি। সিদ্ধান্ত জানিয়েছেন, অতিমারির আগের স্মৃতিই শুট করতে গিয়ে মনে পড়ছিল তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bunty Aur Babli 2 Bollywood Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE