Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

প্রতিজ্ঞা রাখতে হিয়ার সিঁথিতে সিঁদুর পরাবে উজান?

যত কাণ্ড সব ঘটবে জুলাইয়ে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ জুলাই ২০২০ ১২:৪৩
Save
Something isn't right! Please refresh.
হিয়া-উজান।

হিয়া-উজান।

Popup Close

যত কাণ্ড সব ঘটবে জুলাইয়ে?

টানটান উত্তেজনায় ২০০ পর্ব পেরিয়েছে স্টার জলসার মোস্ট হ্যাপেনিং মেগা ‘এখানে আকাশ নীল’। এই জুলাইতেই। এই জুলাইতেই হিয়া ফিরেছে উজানের কাছে। উজান ওরফে শন বন্দ্যোপাধ্যায়ের অফিসিয়াল ফ্যান পেজের ফলোয়ার্স ছুঁয়েছে ৫০০ হাজার!

ফেসবুক পেজ বলছে, অনুরাগিনীদের চোখে আরও জ্বলন্ত দেখাতে নাকি হট বাথ নিচ্ছেন অভিনেতা। জুলাইয়ের ভরা বর্ষাতে!

Advertisement

প্রোমো বলছে, জুলাইয়ের শেষ সপ্তাহেই নাকি হিয়ার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দেবে উজান। হিয়াকে সুস্থ করার প্রতিজ্ঞা রাখতে। হিয়া যাতে আর কোনও দিন উজানকে ছেড়ে না যেতে পারে, তার জন্য!

গল্প কোন দিকে বাঁক নিচ্ছে সেদিকে নজর দেওয়ার আগে এই প্রোমো দেখে উজান-হিয়া অনুরাগীদের অবস্থা কী? চট করে সেই আপডেটস....

আরও পড়ুন- ছাদে ক্রিকেট বন্ধ করলাম, সুশান্ত মাটিতে বসে শুরু করল, ‘প্লিজ প্লিজ’: স্বস্তিকা

খুশির চোটে ‘প্রাণ যায় যায়’ দশা এক নেটাগরিকের। স্মাইলি দিয়ে তাঁর মন্তব্য, ‘‘আরে জুলু কাকা সকাল বেলা উঠেই এত এক্সাইটমেন্ট ধরে রাখা যায়... মানে কি হলো কেসটা... এতো সুন্দর প্রোমোর চাপে সকালটা এতো ভালো হবে ভাবিনি... তুমি তো জানতে তুমি কী, সবাই তোমাকে উল্টা পাল্টা বলত তুমি শুনতে না...।যাই হোক ..... এতো ভালো প্রোমো দেখানোর জন্য অনেক গুলো ভালোবাসা রইল। এবং ধন্যবাদ এইভাবে আমাদের পাশে থাকার জন্য।’’

আরেকজনের কাতর মিনতি, ‘‘দয়া করে আর কোনও গণ্ডগোল করবেন না। এই এপিসোডটা যেন এরকমই হয়। আর উজান যেন হিয়াকে সুস্থ করে তুলতে পারে।’’

উজানের জীবনে এক বার হিয়া একবার ঝিনুক আসায় সন্দেহ যদিও পুরোপুরি কাটেনি। তাই এমন মন্তব্যও জ্বলজ্বল করছে সোশ্যালে, ‘‘এটা আবার স্বপ্ন দেখালেন না তো? গাছে তুলে মই কেড়ে নেবেন আবার।’’

আরও পড়ুন- ২৩ বছরের আর পাঁচটা মেয়ের মতো আমার পরিস্থিতি নয়: সঞ্জনা সাংঘি

তার মধ্যেই দি বেস্ট কমেন্ট, ‘‘ও মাই গড! আমি তো ঘুম থেকে উঠে এটা দেখে মানে বুঝতে পারছি না... মানে আমি ভাবছি, আমি স্বপ্ন দেখছি না তো!আমি তো খুব খুশি... যে উজান-হিয়ার বিয়ে হয়ে গেছে... ধন্যবাদ স্টার জলসা। আমি জাস্ট চমকে গেলাম। সকালে এরকম একটা সারপ্রাইজ! আমি জানি, আজ সারা দিনটা ভাল যাবে...।’’

এরকমই কিছু ঘটার আভাস গত সপ্তাহেই ছিল। হিয়া ওরফে অনামিকা চক্রবর্তী স্টার জলসার পেজে যখন তাঁর ফিরে আসার কথা ঘোষণা করেন। যদিও সেই ঘোষণা শুনে টক-মিষ্টি কমেন্টে ছেয়ে গিয়েছিল পেজ। সবাই উজানের পাশে ঝিনুককে নয়, হিয়াকেই চাইছিলেন।

হিয়া ফেরায় ঝিনুক ওরফে প্রমিতা চক্রবর্তীকেও সহ্য করতে হয়েছে অনেক ব্যক্তিগত আক্রমণ। নেটাগরিকেরা সরাসরি ধারাবাহিক ছেড়ে চলে যেতেও বলেছেন তাঁকে। যা দেখে শঙ্কিত এবং আপ্লুত টিম 'এখানে আকাশ নীল'। দর্শকদের এত প্রত্যক্ষ সংযোগে আবেগতাড়িত হয়ে পড়েছিলেন অনামিকা, প্র্মিতা উভয়েই।

অনামিকা জানিয়েছিলেন, সিরিয়ালের সঙ্গে দর্শকেরা কতখানি একাত্ম হলে এই ধরনের মন্তব্যের হদিশ মেলে। প্রমিতা অবশ্য অভিমানে আইনি পথে সুরক্ষা খোঁজার কথা বলেছিলেন।

একমাত্র শন ছিলেন অবিচল। জানিয়েছিলেন, চিত্রনাট্য যা চাইবে তিনি সেটাই দিতে প্রস্তুত। চিত্রনাট্যে উজান বরাবরই হিয়াকে চেয়েছে। সেই চাওয়া মেনে, বলা ভাল দর্শকদের আকাঙ্ক্ষার মর্যাদা দিতেই উজান অপারেশনের আগে হিয়ার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিতে চলেছে।

কীসের জোরে? উজানের সংলাপ, ‘‘আপনি আমায় যত বার অপমান করেছেন, যতবার ইগনোর করেছেন, আমি ঠিক ততবার আপনার সামনে এসে দাঁড়িয়েছি। এটাই ডেস্টিনি মিস মিত্র।’’ আপাতত এই সংলাপেই মাত গোটা সপ্তাহ।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement