দু’দিন আগে রাতের কলকাতায় হেনস্থা হতে হয়েছে প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্তকে। এ বার বিকেল বেলা মুম্বইয়ের রাস্তায় শুটিং করতে গিয়ে আক্রান্ত হলেন অভিনেত্রী মাহি গিল-সহ ইন্ডাস্ট্রির একাধিক সদস্য।

বুধবার মুম্বইয়ের ঠাণে এলাকার মীরা রোডে অল্টবালাজির ওয়েব সিরিজ ‘ফিক্সার’-এর শুটিং চলছিল। সে সময় হঠাত্ই চার-পাঁচজন মদ্যপ যুবক শুটিংয়ের মধ্যে ঢুকে পড়ে লাঠি হাতে হামলা করেন বলে অভিযোগ করেন ওই ওয়েব সিরিজের কাস্ট এবং ক্রু সদস্যরা। টুইটারে ওই ঘটনার একটি ভিডিয়ো শেয়ার করেন অভিনেতা তথা ছবি নির্মাতা তিগমাংশু ধুলিয়া। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ঘটনার সময় সেখানে তিগমাংশু ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী মাহি গিল, প্রযোজক সাকেত সাহানি, পরিচালক সোহম শাহ প্রমুখ।

তিগমাংশু সংবাদ মাধ্যমে বলেন, ‘‘চার-পাঁচজন মদ্যপ যুবক রাস্তার ওপর লাঠি নিয়ে ক্রু মেম্বারদের হঠাত্ই মারতে শুরু করে। আমি প্রথমে ভেবেছিলাম, হয়ত মজা করছে। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যে বুঝতে পেরেছিলাম ঘটনাটি সিরিয়াস। পরিচালক মাটিতে পড়ে গিয়েছিল, ক্যামেরাম্যানকে এমন মেরেছে রক্ত বেরিয়ে গিয়েছিল।’’

দেখুন, বিনোদনের নানা কুইজ

তিগমাংশু জানিয়েছেন, রাস্তার ওপর শুটিং করার অনুমতি ছিল তাঁদের। এমনকি ওই নির্দিষ্ট জায়গায় শুটিংয়ের জন্য যাবতীয় খরচও দিয়েছিলেন তাঁরা। ঘটনার পর সাকেত বলেন, ‘‘আমাদের সমস্ত রকম প্রয়োজনীয় অনুমতি ছিল। সকাল সাতটা থেকে শুটিং করছিলাম। বিকেল চারটে, সাড়ে চারটে নাগাদ চার জন মদ্যপ যুবক হাতে লাঠি, রড নিয়ে এসে হঠাত্ই আমাদের শিল্পী, কলাকুশলীদের মারতে থাকে। ওরা বলছিল, ওটা ওদের জায়গা। ওদের অনুমতি ছাড়া শুটিং করা যাবে না। আমাদের কথা বলার কোনও সুযোগই দেয়নি। মেয়েদের সঙ্গেও খুব খারাপ ব্যবহার শুরু করে।’’

আরও পড়ুন, জুনিয়র ডাক্তারদের আন্দোলন কি ঠিক? মুখ খুললেন মিমি

সেখানে শুটিং করছিলেন মাহি গিল। গোটা ঘটনায় ভয় পেয়ে গিয়ে দৌড়ে একটি গাড়ির মধ্যে গিয়ে বসে পড়েন তিনি। “এমন ঘটনা এই প্রথম দেখলাম আমি’’— বলছেন মাহি। অল্টবালাজির পক্ষ থেকে গোটা ঘটনার নিন্দা করেছেন একতা কপূর। তবে তাঁরা পুলিশে অভিযোগ দায়ের করেছেন কিনা, তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন, ঋত্বিকের সঙ্গে ভূত বাংলোয় গিয়ে পার্নোর মৃত্যু! সমাধানে রঞ্জিত

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

V v sad ! Violence on sets of #fixer

A post shared by Erk❤️rek (@ektaravikapoor) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।