Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

বার্থডে স্পেশ্যাল: বিতর্কের নাম যখন দীপিকা পাড়ুকোন!

ম্যাগাজিন কভার ফোটোশুটে কেন পা বের করে ছবি তুললেন নায়িকা? কেন ‘পদ্মাবতী’ ছবিতে রানি পদ্মিনীর চরিত্রে অভিনয় করার সময় একটি নাচে তাঁর কোমরের অং

নিজস্ব প্রতিবেদন
০৪ জানুয়ারি ২০১৮ ০৪:৩০
বার্থডে গার্ল দীপিকা।

বার্থডে গার্ল দীপিকা।

বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। তাঁর ক্লিভেজ দেখা গেলেও সমস্যা, তাঁর রিলেশনশিপ স্টেটাস নিয়েও লোকের মাথা ব্যথা। স্টেটাস ‘সিঙ্গল’, অথচ চুমু খেলেন সিদ্ধার্থ মাল্যকে? ম্যাগাজিন কভার ফোটোশুটে কেন পা বের করে ছবি তুললেন নায়িকা? কেন ‘পদ্মাবতী’ ছবিতে রানি পদ্মিনীর চরিত্রে অভিনয় করার সময় একটি নাচে তাঁর কোমরের অংশ দেখা গেল? শেষ পর্যন্ত নাকি দীপিকার মাথার দামই ঘোষণা হয়ে গেল! বিতর্ক-বিতর্ক-বিতর্ক। পরিস্থিতি এমন, দীপিকা পাড়ুকোনের নামে অর্থই কার্যত হয়ে গিয়েছে ‘বিতর্ক’।

২০০৭-এ বলিউডে ‘ওম শান্তি ওম’ ছবিতে যাঁর অভিষেক, সেই নায়িকার আপাতত দশ বছরের ফিল্মি জার্নিতে ‘শান্তি’ বোধ হয় খুব একটা জোটেনি। তবে কোনওদিনই বিতর্ক নিয়ে মাথা ঘামান না দীপিকা। বরাবরই স্পষ্টবক্তা নায়িকা, নিজের জায়গা থেকে একটুও বিচলিত হননি।

৫ জানুয়ারি ৩২ বছর পূর্ণ করলেন বলিউড ডিভা। তাঁর আগামী ছবি ‘পদ্মাবতী’ (সেন্সর বোর্ডের সুপারিশ ‘পদ্মাবত’) আদৌ মুক্তি পাবে কিনা জানা নেই। অন্তত জন্মদিনটাকে স্পেশ্যাল করতে দেশের বাইরে চলে গিয়েছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বিতর্ক থেকে অনেক দূরে আপাতত শ্রীলঙ্কায় রয়েছেন দীপিকা। জন্মদিনের স্পেশ্যাল মুহূর্তে পাশে নাকি রয়েছেন রণবীর সিংহও।

Advertisement

আরও পড়ুন

Advertisement