• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বার্থডে সেলিব্রেট করতে কোথায় গেলেন বিপাশা-কর্ণ?

Bipasha-Karan
বার্থডে সেলিব্রেশনে বিপাশা-কর্ণ। ছবি:

Advertisement

বলিউডের অন্যতম ফেভারিট কাপল। ২০১৬-য় বিয়ের পর থেকে বিপাশা বসু ও কর্ণ সিংহ গ্রোভার ‘রিলেশনশিপ গোল’ তৈরি করে আরও জনপ্রিয় হয়েছেন। এক সঙ্গে জিম সেশন থেকে তাঁদের ‘মাঙ্কি লভ’ ক্যাপশনে ছবি পোস্ট— সবেতেই নজর কেড়েছেন তারকা দম্পতি।

শুক্রবার কর্ণ সিংহ গ্রোভরের ৩৬ বছরের জন্মদিন। বার্থডে তো এমনিতেই স্পেশ্যাল। তাও যেন দিনটাকে আরও স্পেশ্যাল করে তোলার প্রস্তুতি।

কোথায় চলছে কর্ণের জন্মদিনের সেলিব্রেশন?

বিপাশা ও কর্ণের ইনস্টাগ্রাম পেজে চোখ রাখতেই মিলেছে সেই ইঙ্গিত। ইতিমধ্যেই দম্পতি উড়ে গিয়েছেন গোয়ায়। সমুদ্র শহরেই গত তিন দিন ধরে চলছে বার্থডে সেলিব্রেশন। বন্ধু-আত্মীয়রা সেখানেই গিয়েছেন কিনা জানা যায়নি। তবে বিপাশা ও কর্ণের ‘লাভি ডাভি’ ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

It’s my baby’s Birthday ❤️ #monkeylove #monkeyprincebirthday

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on

কখনও বিচের ধারে বসে সেলফি, কখনও আবার বিছানায় শুয়ে বেলুন ফাটানোর প্রতিযোগিতা। স্বামীকে সারপ্রাইজ হিসেবে অবশ্য কী দিয়েছেন স্ত্রী, তা গোপনই রেখেছেন নায়িকা।

জন্মদিন উপলক্ষে বিপাশা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘এটা আমার বেবির জন্মদিন’। আবার কর্ণের সঙ্গে আরেকটি ছবির ক্যাপশনে লেখা, ‘আমরা আমাদের ভালবাসার স্বর্গে রয়েছি। ... প্রতি বছর যেমন থাকি।’

জন্মদিন সেলিব্রেট করার জন্য তারকা দম্পতির ফেভারিট ডেস্টিনেশন যে গোয়া, তা আর বলার অপেক্ষা রাখে না। তাঁদের ইনস্টা অ্যালবামের ছবিগুলিতে স্পষ্ট, এই গোয়া ভ্যাকেশনে চুটিয়ে প্রেম করছেন বিপাশা ও কর্ণ। আগামী ৩০ এপ্রিল দু’বছর পূর্ণ হবে তাঁদের বিয়ের।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, বাবার ছবি হাতে মগ্ন তৈমুরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

আরও পড়ুন, সাইকেলে পাঁপড় ফেরি করা এই ভদ্রলোককে চিনতে পারছেন?

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন