• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাশে আছেন তারকারা

করোনা পরিস্থিতিতে দুর্গতদের সাহায্যে ক্যাটরিনা কাইফ ও শাহিদ কপূর

Shahid-Katrina
শাহিদ-ক্যাটরিনা

এই অতিমারির কবলে দেশবাসীর প্রতি নানা ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন বলিউডের বিভিন্ন তারকারা। ক্যাটরিনা কাইফও দিনমজুরদের পাশে দাঁড়িয়েছেন। একটি সংস্থার সঙ্গে যুক্ত হয়ে তাঁদের কাছে খাবার ও প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছেন। তাঁদের কাজের একটি ভিডিয়ো পোস্ট করে তিনি দেশবাসীকে আহ্বান জানিয়েছেন দুর্গতদের সাহায্যার্থে এগিয়ে আসার জন্য। ক্যাটরিনার কথায়, এই মুহূর্তে প্রত্যেকের সহযোগিতা প্রয়োজন। 

অন্য দিকে ৪০ জন ব্যাকআপ ডান্সারের পাশে দাঁড়িয়েছেন শাহিদ কপূর। তাঁর গোড়ার দিকের ছবি ‘ইশক ভিশক’ থেকে এখনও পর্যন্ত যত ছবি করেছেন, সেই ছবির ব্যাকআপ ডান্সারদের থেকে শর্টলিস্ট করে এই ৪০ জনকে বেছে নেওয়া হয়েছে। এঁদের প্রত্যেকের অ্যাকাউন্টে এ মাসে টাকা ট্রান্সফার করেছেন শাহিদ। আগামী দু’-তিন মাসও এই ৪০ জনের অ্যাকাউন্টে তিনি টাকা পাঠাবেন। এক সময়ে ‘তাল’-এর মতো ছবিতে শাহিদ নিজেও ব্যাকআপ ডান্সারের ভূমিকায় ছিলেন। 

পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরতে সাহায্য করছেন অমিতাভ বচ্চন। মুম্বই থেকে তিনটি ফ্লাইট বুক করে বারাণসীতে ৫০০ জন শ্রমিককে বাড়ি ফেরার ব্যবস্থা করে দিয়েছেন তিনি। এর আগেও অমিতাভ অনেক পরিযায়ী শ্রমিককে উত্তরপ্রদেশে যাওয়ার জন্য বাসের ব্যবস্থা করে দিয়েছিলেন। এ বার ট্রেনেই বারাণসী যাওয়ার ব্যবস্থা করার কথা ছিল। কিন্তু সে কাজে বাধা সৃষ্টি হলে বিমানে ফেরার ব্যবস্থা করে দেন। শোনা যাচ্ছে, পশ্চিমবঙ্গ, বিহার ও তামিলনাড়ুর পরিযায়ী শ্রমিকদেরও বাড়িতে ফেরার ব্যবস্থা করবেন খুব শিগগির। 

আরও পড়ুন: আর্টিস্ট ফোরাম কি ঠিক করল? আড়াআড়ি ভাগ শিল্পীমহলেই

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন