Advertisement
০১ মে ২০২৪
Ahana Banerjee Controversy

এক বছর কোনও যোগাযোগ নেই! মেয়ের অভিযোগ পড়ে সোজা আনন্দবাজার অনলাইনকে ফোন মিশকার মায়ের

দীপঙ্কর রায়ের সঙ্গে অহনার সম্পর্ককে কেন্দ্র করে মায়ের সঙ্গে যাবতীয় সমস্যার শুরু অভিনেত্রীর। সম্পর্কের এক বছরের পূর্তি হতে না হতেই আবার ক্ষোভপ্রকাশ অহনার মায়ের।

Chadni Banerjee mother of Ahana Banerjee expresses her anger about her daughter

(বাঁ দিকে) চাঁদনী গঙ্গোপাধ্যায়। অহনা দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৮:০১
Share: Save:

এক বছর হয়ে গেল মায়ের সঙ্গে কোনও যোগাযোগ নেই ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের মিশকা ওরফে অহনা দত্তের। দীপঙ্কর রায়ের সঙ্গে অহনার প্রেম মেনে নিতে পারেননি অহনার মা চাঁদনী গঙ্গোপাধ্যায়। তার পর থেকে প্রেমিকের সঙ্গে আলাদা থাকেন অভিনেত্রী। সম্প্রতি তাঁদের সম্পর্কের এক বছর পূর্ণ হল। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অহনা বলেছিলেন, “আমার মনে হয় মা তাঁর বন্ধুদের নিয়ে এ ভাবেই জীবনটা উপভোগ করতে চেয়েছিলেন। আমি মাকে মুক্ত করে দিয়েছি।” এ বক্তব্যে বিরক্ত হয়েছেন মা চাঁদনী। সোজা ফোন করলেন আনন্দবাজার অনলাইনের দপ্তরে।

তিনি বললেন, “মাকে মুক্তি দিয়েছে না কি মৃত্যু দিয়েছে! ২০১২ সালে অহনার বাবার থেকে আলাদা হয়ে চলে আসার পর অহনাই ছিল আমার সব। আমার মা-বাবা ওর জন্য নিজেদের ব্যবসাও বিক্রি করে দেন। এখন ও বলছে বন্ধুদের সঙ্গে সময় কাটাতে চাইতাম আমি? আগে তো এমনটা প্রয়োজন ছিল না আমার। মেয়েকে বড় করাই তো আমার স্বপ্ন ছিল। মৃত্যুর আগেই আমি মরে যেতে চাই না। আমায় বাঁচানোর জন্য বন্ধুরা ঝাঁপিয়ে পড়েছিল। ওরা আমার সবচেয়ে ছোটবেলার বন্ধু। জানুয়ারি মাস থেকে আমি বিশ্বাস করি আমার কোনও সন্তান নেই।”

এ প্রসঙ্গে অহনার তরফ থেকে কোনও মন্তব্য শোনা যায়নি। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটির মাধ্যমেই দর্শক মনে বিশেষ জায়গা করে নেন অহনা। মায়ের সম্মতি না মিললেও, দীপঙ্করের পরিবারের সবাই অহনাকে খুবই ভালবাসেন। প্রেমিককে পেয়ে তাঁর জীবন সম্পূর্ণ, এ কথা বার বার বলেছেন অহনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE