Advertisement
০৪ মে ২০২৪
Ahana Datta relationship

‘মা-কে মুক্তি দিয়েছি’, প্রেমিকের সঙ্গে সম্পর্কের বর্ষপূর্তিতে উপলব্ধি মিশকা ওরফে অহনার

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের মিশকা এখন সিরিয়াল পাড়ার চেনা মুখ। সদ্য সম্পর্কের এক বছর পালন করলেন অভিনেত্রী। প্রেমিককে সোনার উপহার অহনার।

Star Jalsha Anurager Chhowa serial actress Mishka aka Ahana Datta celebrates one-year relationship with boyfriend

অভিনেত্রী অহনা দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৭:২৭
Share: Save:

শুটিং ফ্লোরেই তাঁদের প্রেমের শুরু। সিরিয়াল পাড়ার এই মুহূর্তে অন্যতম চর্চিত খলনায়িকা হলেন অভিনেত্রী অহনা দত্ত। টলিপাড়ায় তাঁর পরিচয় মিশকা নামেই। দীপঙ্কর রায়ের সঙ্গে অহনার প্রেমকে কেন্দ্র করে ইন্ডাস্ট্রির অন্দরে হয়েছে বিস্তর সমালোচনা। অভিনেত্রীর মা-ও মেনে নেননি তাঁর সম্পর্ককে। নিজের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন অহনা। ডিসেম্বর মাসে এক বছর হল তাঁদের সম্পর্কের। সমাজমাধ্যমের পাতায় দীপঙ্করের সঙ্গে একটি আদুরে পোস্ট ভাগ করে নেন অহনা। এক বছর এই সম্পর্কের জন্য বহু সমালোচনা সহ্য করতে হয়েছে তাঁদের। এক বছর দীপঙ্করের সঙ্গে সময় কাটানোর অনুভূতি কেমন?

আনন্দবাজার অনলাইনকে অহনা বললেন, “অনেক সম্পর্ক খুব কম দিনেই শেষ হয়ে যায়। কিন্তু আমরা যে এত প্রতিকূলতার মধ্যেও নিজেদের সম্পর্ককে এগিয়ে নিয়ে গিয়েছি, সেটা এখন ভেবে ভাল লাগছে। অনেকের প্রচুর নেতিবাচক মন্তব্য শুনেছি। এখন যদিও অনেক কমেছে মানুষের সমালোচনা। এই ৩৬৫ দিন আমায় এতটা আগলে রেখেছে দীপঙ্কর। আমরা ভাল আছি।” প্রেমিকের সঙ্গে এই এক বছরে জীবনে অনেক পরিবর্তন এসেছে অহনার। দীপঙ্করের পরিবারও অহনাকে পেয়ে খুশি। কিন্তু অভিনেত্রীর মা এখনও গোসা করে আছেন তাঁর উপর। এ প্রসঙ্গে অহনা বললেন, “মা হয়তো এমন জীবনই চেয়েছিলেন। আমি মুক্ত করে দিয়েছি। বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়াচ্ছে। মা ভাল আছে দেখে ভাল লাগছে, এটুকুই।”

সম্পর্কের এক বছরের পূর্তিতে শহর থেকে দূরে একটি রিসর্টে সময় কাটিয়েছেন তাঁরা। সেখানেই আয়োজন হয়েছিল কাশ্মীরি পোলাও, ঠাকুরবাড়ির কষা মাংস-সহ আরও অনেক পদের। একে অপরকে সোনার গয়না উপহার দিয়েছেন। অহনা দিয়েছেন একটি সোনার হার। আর দীপঙ্কর নায়িকাকে উপহার দিয়েছেন আংটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE