Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
nawazuddin

Chanchal Chowdhury: ‘নওয়াজুদ্দিন’ ঢাকায় ইদ কাটালেন ১২টা পর্যন্ত ঘুমিয়ে!

চঞ্চল সাফ জানালেন ঢাকার সকাল ছিল রোদ ঝলমলে! ‘‘ভোরের ঘুমটা জমিয়ে হয়েছে বুঝলেন।’’ সারা বছর কল টাইমের চক্করে বেলা করে বিছানা ছাড়ার উপায় থাকে না! তাই ইদের চারটে ছুটির দিন চঞ্চলের ঘুমের ব্যাপারে ‘নো কম্প্রোমাইজ’! ঘড়ি ধরে ১২টা পর্যন্ত ঘুমিয়েছেন।

চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১২:০৬
Share: Save:

প্যান্ডেমিক কাটিয়ে বছর দুই পর খুশির ইদ! কিন্তু সকাল থেকেই বৃষ্টি! কলকাতার মুখভার! তবু কমতি নেই উৎসাহে! থাকবেই বা কেন! উৎসবের শহর বলে কথা! বেলা গড়াতেই জমায়েত রেড রোড, নাখোদা মসজিদে! কেমন ছিল তিলোত্তমার দোসর ঢাকার ইদের সকাল? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করল ওপর বাংলার ‘নওয়াজুদ্দিন’ চঞ্চল চৌধুরীকে!

চঞ্চল সাফ জানালেন ঢাকার সকাল ছিল রোদ ঝলমলে! "ভোরের ঘুমটা জমিয়ে হয়েছে বুঝলেন।" সারা বছর কল টাইমের চক্করে বেলা করে বিছানা ছাড়ার উপায় থাকে না! তাই ইদের চারটে ছুটির দিন চঞ্চলের ঘুমের ব্যাপারে ‘নো কম্প্রোমাইজ’! ঘড়ি ধরে ১২টা পর্যন্ত ঘুমিয়েছেন। অন্যান্য বছরে বিভিন্ন টিভি চ্যানেলের অনুষ্ঠনে ডাক পরে। এ বার আগেভাগেই সে সব কাটছাট করেছেন। একসময় ইদের ছুটি মানেই ঘুরতে যাওয়া! এ বার ঠিক করেছিলেন পরিবারকে সময় দেবেন।

‘কোয়ালিটি টাইম’ কাটাবেন স্ত্রী এবং ছেলের সঙ্গে। পরিকল্পনা মাফিক তাই করলেন। দুপুরটা কাটলো ছেলের সঙ্গে গল্প করে। বিকেলে পরিবারকে নিয়ে একটি অনুষ্ঠানে। রাতে ফিরে আবার জমিয়ে আড্ডা এবং কবজি ডুবিয়ে খানাপিনা। চঞ্চলকে ঘিরে ঢাকার সিনেপ্রেমির বরাবরের প্রবল উৎসাহ! প্রিয় নায়ককে একবার ছুঁয়ে দেখতে উন্মুখ ঢাকাবাসী! ' আয়নাবাজি' রিলিজের পর মিরপুর স্টেডিয়ামে তাকে ঘিরে হামলে পরা জনজোয়ার এখন এ বাংলাতেও বিরল ! মাটির মানুষ চঞ্চল কিন্তু প্রচারের আলো থেকে অনেক দূরে! স্ত্রী , সন্তানকে নিয়ে ছুটির দিনে অলস কিছু মুহূর্ত যাপন তার কাছে মহার্ঘ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.