Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

২০২০-তে নতুন করে ‘চরিত্রহীন’ সৌরভ, নয়না, স্বস্তিকা

স্বস্তিকা বলুন চাই না বলুন, ১৩ ডিসেম্বর এসভিএফ দফতরে ডাকা সাংবাদিক আড্ডার তিনিই যে মূল আকর্ষণ, বলাই বাহুল্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ ডিসেম্বর ২০২০ ২৩:০১
Save
Something isn't right! Please refresh.
চরিত্রহীন ৩

চরিত্রহীন ৩

Popup Close

জন্মদিনের সেরা উপহার পেলেন স্বস্তিকা মুখোপাধ্যায়? নাকি দেবালয় ভট্টাচার্যের ‘চরিত্রহীন ৩’-এ ‘রাবেয়া’ চরিত্রে অভিনয় করে রিটার্ন গিফট দিলেন তাঁর অনুরাগীদের? সম্ভবত এও বোঝালেন, ৪০-এও যোগ্য সঙ্গত আর ধারালো চিত্রনাট্য পেলে এখনও তিনিই সেরা!

সবটাই বলবে নতুন সিরিজ। ২৪ ডিসেম্বর যা মুক্তি পাচ্ছে হইচই প্ল্যাটফর্মে। স্বস্তিকা বলুন চাই না বলুন, ১৩ ডিসেম্বর এসভিএফ দফতরে ডাকা সাংবাদিক আড্ডার তিনিই যে মূল আকর্ষণ, বলাই বাহুল্য। সিরিজের পরিচালক দেবালয় ভট্টাচার্য, সৌরভ দাস, নয়না গঙ্গোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী, মুমতাজ সরকার, সঙ্গীতকার অমিত-ঈশান উপস্থিত ছিলেন সেখানে।

সবাই আবর্তিত হয়েছেন ‘রাবেয়া’ স্বস্তিকাকে কেন্দ্র করে।

কালো শর্ট স্লিভ মিডল লেন্থ টপ আর পা ছোঁয়া মরচে লাল স্কার্ট। খোলা চুলে স্বস্তিকা এখনও মোহ এবং মায়া ছড়ান হাসতে হাসতে। তিনি আসতেই তাই দেবালয় সবার আগে মাইক্রোফোন তুলে দেন তাঁর হাতে।

Advertisement



(বাঁদিক থেকে) মুমতাজ সরকার, সৌরভ চক্রবর্তী, সৌরভ দাস, স্বস্তিকা মুখোপাধ্যায়, দেবালয় ভট্টাচার্য

অভিনেত্রী তাঁর স্বভাবসুলভ ভঙ্গিতেই প্রথমে নিজেকে নিয়ে রসিকতা, ‘‘এত কঠিন একটা বছরে আবার ‘চরিত্রহীন’ হলাম!’’ জানিয়েছেন, কেন তিনি রাবেয়া করতে রাজি হলেন? তার পরেই অকপট, ‘‘এত রকমের চরিত্রে অভিনয় করলেও আমি কখনও মনস্তাত্ত্বিক হইনি। তাই রাবেয়া আমার কাছে চ্যালেঞ্জের।’’ একই সঙ্গে বললেন, তাঁর প্রিয় পরিচালক ভীষণ শক্ত একটি এই চরিত্র দিয়ে তাঁকে ভয়ঙ্কর রকম খাটিয়ে নিয়েছেন। পুরুলিয়ায় পাহাড়, ৪২ তলা উঁচু বিল্ডিংয়ে চড়িয়েছেন।

আরও পড়ুন: ‘আমার ৪০ হয়ে গেল, আর এখনও সবাই ‘সাহস’ আর ‘সেক্স’কে গুলিয়ে ফেলেন!’

স্বস্তিকা প্রশংসা করেছেন দেবালয়ের সাহসেরও। ‘‘অতিমারিতে এক্ষুণি কোনও কাজে নেই আমি। ফলে, মাথা কামিয়ে নিয়েছিলাম। এটা যে দেবালয়ের সঙ্গে দর্শকেরাও মেনে নেবেন, ভাবতেই পারিনি! আমার অবশ্য সুবিধেই হয়েছে শ্যুটিংয়ে। চুল নিয়ে বেশি চুলোচুলি করতে হয়নি’’, হাসতে হাসতে ফাঁস স্বস্তিকার।

বাকি অভিনেতারা নিজেদের চরিত্রের পাশাপাশি আপ্লুত স্বস্তিকার সঙ্গে কাজ করতে পেরে। দেবালয় জানালেন, দর্শকদের চাহিদা মেনেই ‘কিরণময়ী’কে আবার কবর খুঁড়ে তুলে আনতে হয়েছে। ‘কিরণময়ী’ নয়না জানালেন, তিনি আন্তরিক ভাবে চাইছেন, খুব তাড়াতাড়ি যেন ‘চরিত্রহীন ৪’-এর কাজ শুরু হয়। তা হলে বেশ কিছু দিনের জন্য আবার কলকাতায়, নিজের বাড়ি, শহরে থাকতে পারবেন।

‘সতীশ’ সৌরভ দাস জানিয়েছেন, ‘‘বড় হতে হতেই স্বস্তিকা মুখোপাধ্যায়ের অভিনয়ের সঙ্গে পরিচয়। তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারব কোনও দিন, সত্যিই ভাবিনি। ‘চরিত্রহীন’ সিরিজ এবং দেবালয় ভট্টাচার্য সেই স্বপ্নও সফল করে দিল।’’

আরও পড়ুন: বেবি বাম্পের ছবি শেয়ার করলেন কোয়েল

ট্রেলার প্রশ্ন তুলে দিয়েছে, ‘কিরণময়ী’র কাছে কি ভালবাসায়, শরীরী আশ্লেষে হার মানবেন স্বস্তিকা? উত্তর লুকিয়ে সিরিজের অন্দরে। তবে জমাটি আড্ডা জানিয়ে দিল, ‘রাবেয়া’ হোন বা ‘সুজাতা’ কিংবা অতিসাম্প্রতিক ‘মোহ মায়া’, স্বস্তিকার মোহ এবং মায়া কাটানো সত্যিই অসাধ্য।

এই চল্লিশেও!

(ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক)



Something isn't right! Please refresh.

Advertisement