Advertisement
০৩ মে ২০২৪
Sushmita-Charu

ভাই রাজীব সম্পর্কে সুস্মিতা সেন কী এমন গোপন পরামর্শ দিয়েছিলেন চারুকে?

বিয়ের পর থেকেই সুস্মিতা সেনের ভাইয়ের জীবনে অশান্তি। পরিস্থিতি এমন যে, বিবাহবিচ্ছেদও হতে পারে। সেই প্রসঙ্গে ভ্রাতৃবধূ চারুকে কী পরামর্শ দিয়েছিলেন ‘সুস’?

ভ্রাতৃবধূ চারুকে কী পরামর্শ দিয়েছিলেন সুস্মিতা?

ভ্রাতৃবধূ চারুকে কী পরামর্শ দিয়েছিলেন সুস্মিতা? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১২:২১
Share: Save:

ফের টালমাটাল চারু অসোপা-রাজীব সেনের দাম্পত্য জীবন। ২০১৯ সালে টেলি অভিনেত্রী চারু অসোপাকে বিয়ে করেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেনের ভাই রাজীব। বছর ঘুরতে না ঘুরতে সেই বিয়েতে শুরু হয় সমস্যা। যে সমস্যা এতটাই বাড়াবাড়ি পর্যায় চলে যায় যে, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেন এই দম্পতি। তবে মেয়ে জিয়ানার স্বার্থে ফের জোড়া লাগে প্রায় ভেঙে-যাওয়া সম্পর্ক।

কিন্তু সেই ঘটনার মাস কয়েক যেতে না যেতেই ফের রাজীবের বিরুদ্ধে সরব হন সুস্মিতার ভ্রাতৃবধূ চারু। রাজীবের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা থেকে পরকীয়া— নানা অভিযোগে আনেন স্ত্রী চারু। যদিও সেই দাম্পত্যকলহে সকলের নজর ছিল এবং রয়েছে একজনেরই দিকে— সুস্মিতা। ভাই-ভ্রাতৃবধূর দাম্পত্য সম্পর্কের এমন পরিণতিতে কী মত প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর! এবার সেই কথা প্রকাশ্যে এনেছেন চারু।

এক সাক্ষাৎকারে চারু জানিয়েছেন, তিনি তাঁর ননদ সুস্মিতার সঙ্গে যোগাযোগ রেখেছেন। চারু আরও জানান, তাঁর ও রাজীবের বিবাহিত জীবন নিয়ে চারুকে নিয়মিত পরামর্শ দেন ‘সুস’। চারুর দাবি, ওই সম্পর্কে খুশি না থাকলে সুস্মিতা তাঁর ভাই রাজীবকে ছেড়ে দেওয়ার পরামর্শই দিয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে চারু বলেন, ‘‘অন্তঃসত্ত্বা থাকাকালীন আমি রাজস্থানের বিকানেরে কিছু মাস থাকার পর মুম্বই ফিরি। সেই সময় জিম করার নাম করে রাজীব সকালে বেরিয়ে গেলেও ফিরত রাত করে। দেরি হওয়ার কারণ জানতে চাইলে দোষ দিত ট্র্যাফিকের উপর।’’ শুধু তা-ই নয়, চারু জানান, রাজীবের ব্যাগ থেকেও তিনি এমন কিছু জিনিস পান, যাতে তিনি নিশ্চিত হন যে, রাজীব পরকীয়ায় জড়িয়েছেন। ২০১৯ সালে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর ভাইয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন টেলি অভিনেত্রী চারু। তার পর থেকেই তাঁদের দাম্পত্যকলহ নিত্যদিনের ঘটনা। তবে সম্পর্কের সুতো এখনও পুরোপুরি ছিঁড়ে য়ায়নি। শেষমেষ চারু-রাজীবের বিবাহিত জীবন কত দূর হয়, এখন সেটাই দেখার। দেখার এ-ও যে, সুস্মিতা সেই পরিস্থিতিতে কী ভূমিকায় অবতীর্ণ হন। তিনি কি চারুকে দেওয়া তাঁর পরামর্শেই অটল থাকবেন, না কি ভাইয়ের পাশে দাঁড়িয়ে চারুকে মিটমাট করে নিতে বলবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen charu asopa rajeev sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE