Advertisement
০৩ মার্চ ২০২৪
Aindrila Sharma

রক্তচাপ কম, উদ্বিগ্ন চিকিৎসকরা, ৭২ ঘণ্টা পর এখন কেমন আছেন ঐন্দ্রিলা?

বিপদ কাটছে না। মঙ্গলবারা রাত থেকে হাসপাতালে ভর্তি ঐন্দ্রিলা শর্মা। চিকিৎসকরা উদ্বিগ্ন। এখন কেমন অবস্থা নায়িকার?

বর্তমানে কী অবস্থা ঐন্দ্রিলার?

বর্তমানে কী অবস্থা ঐন্দ্রিলার? ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১০:০৫
Share: Save:

৭২ ঘণ্টা কেটে গিয়েছে। হাওড়ার বেসরকারি হাসপাতালে সঙ্কটজনক অবস্থায় ভর্তি ঐন্দ্রিলা শর্মা। বৃহস্পতিবার রাতে হাসপাতালের তরফে জানানো হয়েছিল, অভিনেত্রীর শারীরিক পরিস্থিতির বিশেষ উন্নতি হয়নি। এখনও আশঙ্কাজনক। শুক্রবার সকালেও তেমনিই পরিস্থিতি। অবস্থার এখনও পর্যন্ত কোনও উন্নতি হয়নি। ঘনিষ্ঠ সূত্রে খবর, এখনও জ্ঞান ফেরেনি। কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে ঐন্দ্রিলাকে। বিপদ কাটেনি।

বৃহস্পতিবার রাতে ঐন্দ্রিলার রক্তচাপ ছিল ১১০/৭০ আর পালস্‌ রেট প্রতি মিনিটে ১১২। অস্ত্রোপচারের পর নিউরো আইসিইউতে রাখা হয়েছে। মঙ্গলবার রাতে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে। ঐন্দ্রিলার পাশে সর্বক্ষণ রয়েছেন বন্ধু সব্যসাচী চৌধুরী। কড়া নিরাপত্তার মধ্যে রাখা হয়েছে নায়িকাকে। চিকিৎসক ছাড়া আর কারও প্রবেশ নিষেধ।

বুধবার জানা গিয়েছিল, অভিনেত্রীর শরীরের এক দিক পুরো অসাড়। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। তা ছাড়া শুধু চোখ নড়ছে। তবে আশার কথা একটাই, ঐন্দ্রিলার বয়স কম, তাই ঝুঁকি কিছুটা হলেও কম বলে আশা চিকিৎসকদের।সম্প্রতি ‘ভাগাড়’ সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রেও দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে।

স্টুডিয়োপাড়ার খবর, এ মাসে দিল্লি যাওয়ার কথা ছিল অভিনেত্রীর। সেই কথা মতো শুটিং থেকে ছুটিও নিয়েছিলেন। কিন্তু তার মধ্যে এই বিপত্তি। অভিনেত্রীর সেরে ওঠার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE