Advertisement
০৩ মে ২০২৪
Chhavi Mittal

পুত্রের ঠোঁটে ঠোঁট রেখে বাঁকা কথা শুনেছেন, আরও ছবি দিয়ে প্রতিবাদ ছবির!

শিশুসন্তানের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করায় ছবি মিত্তলকে কুকথা বলেছিলেন অনেকেই। ছেড়ে দিলেন না অভিনেত্রীও। স্ক্রিনশট দিয়ে তীব্র ভাষায় জানালেন পাল্টা প্রতিক্রিয়া।

Chhavi Mittal shows affection to her kids and gets trolled dgtl

কুকথা শুনে পিছিয়ে গেলেন না অভিনেত্রীও। স্ক্রিনশট দিয়ে তীব্র ভাষায় জানালেন পাল্টা প্রতিক্রিয়া। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৩:১৪
Share: Save:

সমাজমাধ্যমে তারকাদের নানা পোস্ট নিয়ে নিন্দকদের বাঁকা মন্তব্য এখন জলভাত। ছোট পর্দার অভিনেত্রী ছবি মিত্তলকেও সম্প্রতি নিন্দকদের রোষের শিকার হতে হয়েছিল। শিশুসন্তানের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করায় অনেকেই তাঁকে কুকথা বলেছিলেন। ছেড়ে দিলেন না অভিনেত্রীও। স্ক্রিনশট দিয়ে তীব্র ভাষায় জানালেন পাল্টা প্রতিক্রিয়া।

ছবি লেখেন, “মা তার সন্তানকে কী ভাবে ভালবাসবে, তা নিয়েও কারও কারও আপত্তি থাকে দেখছি। এ তো অকল্পনীয় ব্যাপার!” তাঁর পোস্ট দেখে পাশে দাঁড়ান সতীর্থরা। কৌতুক শিল্পী ভারতী সিংহ হৃদয় এঁকে দেন। ছবি প্রকাশ করে লেখেন, “এই ট্রোলের বিরুদ্ধে কিংবা আমার সমর্থনে যে মন্তব্যগুলো এসেছে, তা আসলে এসেছে মানবতার পক্ষে।”

১১ বছরের কন্যা এবং ৪ বছরের পুত্রের ঠোঁটে চুমু খাওয়া নিয়েই তো এত সমস্যা? অভিনেত্রী এমন আরও বেশ কিছু ছবি পোস্ট করেন। তার পর লেখেন, “আমার সন্তানদের ঠোঁটে চুম্বন করার আরও কিছু ছবি দিলাম। কারণ, তাদের প্রতি আমার ভালবাসায় সীমানা কী করে টানব, জানি না। ভালবাসার ব্যাপারে অবাধ হতে তাদের শিখিয়েছি আমি।”

ছবির কথায়, “সন্তানের অভিভাবক হওয়া সবচেয়ে কঠিন ব্যাপার। এটা কোনও স্কুল শেখাতে পারে না। কেবলমাত্র সেই প্রক্রিয়ার মধ্যে থেকেই শেখা যায়। হৃদয়ের অনুসরণে চলতে গেলে ভুল হতেই পারে। কিন্তু সন্তানের প্রতি ভালবাসা সব সময় ঠিক। তাদের ভালবাসো তোমার ভালবাসার ভাষায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chhavi Mittal Kissing Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE