Advertisement
২৫ এপ্রিল ২০২৪
KK

KK Death: কেকে-কে গান স্যালুটে বিদায়, প্রয়াত গায়কের স্ত্রীর সঙ্গে কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা

কেকে-র প্রয়াণে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কংগ্রেস নেতা রাহুল গাঁধীও। টুইটারে প্রতিক্রিয়া দিচ্ছেন বিভিন্ন ব্যক্তিত্ব।

কেকে-র মৃত্যুতে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কেকে-র মৃত্যুতে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ০৯:৩০
Share: Save:

সঙ্গীতশিল্পী কেকে-র আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ তামাম ভারত। টুইটারে শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শিল্পীর পরিবারকে সমবেদনা জানিয়েছেন তিনি। সেই সঙ্গে জানালেন দমদমে গান স্যালুট দেওয়া হবে প্রয়াত বলিউড শিল্পীকে। মুখ্যমন্ত্রী এও জানান, কলকাতা থেকে শিল্পীর দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়ার কাজ করছে তাঁর প্রশাসন।

বুধবার বাঁকুড়ার কর্মিসভা থেকে মমতা বলেন, ‘‘কেকে-র স্ত্রীর সঙ্গে আমি কথা বলেছি ফোনে। আমি চেষ্টা করছি অন্তত যদি শেষবার দেখা যায়। অন্তত যদি আবহাওয়া ঠিকঠাক থাকে। অন্ডাল থেকে বিমানে করে দমদম যাব। সেখানে আমরা তাঁর স্মৃতির উদ্দেশে পুলিশকে দিয়ে গান স্যালুট করাব। কারণ তিনি এক জন কৃতী শিল্পী। এবং কমবয়সিদের খুব প্রিয়। বলিউড থেকে টলিউড সব জায়গাতেই তিনি খুব প্রিয় মানুষ ছিলেন। তাঁর বিখ্যাত অনেক গান আছে। তাই বৈঠকটা আমাকে সংক্ষিপ্ত করতে হয়েছে।’’

টুইটারে মুখ্যমন্ত্রী লেখেন, ‘বলিউড প্লেব্যাক গায়ক কেকে-র আকস্মিক এবং অকাল মৃত্যুতে আমরা হতচকিত এবং মর্মাহত। আমার সহকর্মীরা গতকাল (মঙ্গলবার) রাত থেকে কাজ করছেন, যাতে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা, আচার-অনুষ্ঠান মেনে কাজ হয়। শিল্পীর পরিবারকে সমস্ত প্রয়োজনীয় সহায়তা দেওয়া হচ্ছে। তাঁর পরিবারকে গভীর সমবেদনা জানাচ্ছি।’

জানা গিয়েছে, ইতিমধ্যে কেকে-র স্ত্রী এবং ছেলে কলকাতায় পৌঁছে গিয়েছেন। উল্লেখ্য, কলকাতায় গানের অনুষ্ঠান করতে এসেছিলেন কেকে। গুরুদাস কলেজের অনুষ্ঠানে নজরুল মঞ্চে গান গাওয়ার পর হোটেলে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শিল্পীর অকালপ্রয়াণে শোকস্তব্ধ সারা দেশ। বলিউড তো বটেই, রাজনৈতিক ব্যক্তিত্বরাও কেকে-র অকাল মৃত্যুতে মর্মাহত। টুইটারে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কংগ্রেস নেতা রাহুল গাঁধীরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

KK Demised Death Mamata Banerjee Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE