Advertisement
০৩ মে ২০২৪
Sara Ali Khan

চিনতে পারছেন? এই শিশুকন্যাই এখন বলিউডের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন

ফুটফুটে এক ছোট্ট মেয়ে। পরনে গোলাপি রঙের সালোয়ার কামিজ। গলায় ওড়না। ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে মিষ্টি করে। এই খুদের ছবিতে মজেছেন নেটাগরিকরা। আপনি চিনতে পেরেছেন কি?

এই ছবি দেখেই মজেছেন নায়িকার অনুরাগীরা।

এই ছবি দেখেই মজেছেন নায়িকার অনুরাগীরা। ছবি ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪৫
Share: Save:

ফুটফুটে এক ছোট্ট মেয়ে। পরনে ছোট্ট গোলাপি রঙের সালোয়ার কামিজ। গলায় ওড়না। ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে মিষ্টি করে। এমনই এক খুদের ছবিতে মজেছেন নেটাগরিকরা। চিনতে পেরেছেন কি? এই কন্যাই কয়েক বছর ধরে বলিউডের এক্কেবারে প্রথম সারির নায়িকা।

এত ক্ষণে চিনতে না পারলে জেনে নিন, ছবির খুদে মেয়েটি সারা আলি খান। ছোটবেলার এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারার পিসি সাবা পটৌদী।

সারা আলি খান।

সারা আলি খান। ছবি ইনস্টাগ্রাম।

‘কেদারনাথ’, ‘সিম্বা’— কেরিয়ারের শুরুতে এই দুই ছবির হাত ধরে বি-টাউনে ছাপ ফেলেছিলেন সইফ আলি খান এবং অমৃতা সিংহের কন্যা। ছবিতে তাঁর ‘বাবলি’-স্বভাব মন কাড়ে দর্শকদের। মোহময়ী রূপেও ধরা দেন সারা।

সইফ-কন্যার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়! প্রায়শই তাঁর নানা ‘অবতার’ সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। বলিউডের এই কন্যা বেড়াতে যেতেও বড্ড ভালবাসেন। নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই তা টের পাওয়া যায়।

কেরিয়ারের শুরু থেকে সারার প্রেম ঘিরেও নানা চর্চা চলেছে বলিপাড়ায়। সম্প্রতি ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে তাঁকে এক রেস্তরাঁয় দেখা গিয়েছিল। এর পর থেকেই সারা-শুভমনকে নিয়ে জল্পনা দানা বেঁধেছে। তবে কি নতুন প্রেমকাহিনি শুরু হল? যদিও এ নিয়ে কেউই মুখ খোলেননি। তবে ইদানীং নাকি বেশ ফুরফুরেই দেখা যাচ্ছে সারাকে। শুভ-সংবাদ কি সত্যি তবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE