Advertisement
৩০ এপ্রিল ২০২৪
nora fatehi

নোরা ফতেহিকেও দামি উপহার দিয়েছিল সুকেশ! জ্যাকলিনের পর ৬ ঘণ্টা নায়িকাকে জেরা করল দিল্লি পুলিশ

জেরায় নোরা দাবি করেছেন, সুকেশের সঙ্গে তাঁর কখনও দেখা হয়নি। পিঙ্কিকেও চেনেন না তিনি। হোয়াটসঅ্যাপের মাধ্যমে সুকেশের সঙ্গে যোগাযোগ হয়েছিল। এমনটাই বলছে দিল্লি পুলিশের একটি সূত্র।

নোরা ফতেহি।

নোরা ফতেহি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ২৩:৪৪
Share: Save:

জ্যাকলিন ফার্নান্ডেজের পর নায়িকা নোরা ফতেহিকে ছ’ঘণ্টা জেরা করল দিল্লি পুলিশের আর্থিক তছরুপ শাখা। সুকেশ চন্দ্রশেখর তোলাবাজির যে মামলায় জড়িত বলে অভিযোগ, সেই ঘটনাতেই বৃহস্পতিবার জেরা করা হল নোরাকে।

২০০ কোটি টাকা তোলাবাজির মামলার তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ঘটনায় মূল অভিযুক্ত সুকেশ। তদন্তে নেমে অভিনেত্রী জ্যাকলিনের বিরুদ্ধে অভিযোগ এনে চার্জশিট পেশ করেছে ইডি। ওই একই মামলায় নোরাকে এর আগে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। বৃহস্পতিবার তাঁকে জেরা করল দিল্লি পুলিশও।

পুলিশ জানিয়েছে, জ্যাকলিনের সঙ্গে সরাসরি কোনও যোগ নেই নোরার। বিশেষ কমিশনার রবীন্দ্র যাদব জানিয়েছেন, পিঙ্কি ইরানির সঙ্গে নোরাকেও জেরা করা হয়েছে। কিছু প্রশ্নের উত্তর পেতেই জেরা। যদিও জ্যাকলিনের সঙ্গে নোরার কোনও যোগ নেই। প্রসঙ্গত, এই পিঙ্কিই কোটি টাকার বিনিময়ে সুকেশের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন জ্যাকলিনের বলে অভিযোগ। পুলিশের তরফে এ-ও জানানো হয়েছে, নোরাকে বেশ কিছু দামি উপহার দিয়েছিলেন সুকেশ। জ্যাকলিনকেও দামি উপহার দেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

যদিও জেরায় নোরা দাবি করেছেন, সুকেশের সঙ্গে তাঁর কখনও দেখা হয়নি। পিঙ্কিকেও চেনেন না তিনি। হোয়াটসঅ্যাপের মাধ্যমে সুকেশের সঙ্গে যোগাযোগ হয়েছিল। এমনটাই বলছে দিল্লি পুলিশের একটি সূত্র। এর মধ্যেই নোরার বোনের স্বামী স্বীকার করেছে, তাঁকে ৬৫ লাখ টাকার বিএমডব্লিউ উপহার দিয়েছিলেন সুকেশ। তার সঙ্গে নোরার কী যোগ, তা-ও খুঁজে দেখছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nora fatehi Sukesh Chandrasekhar Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE