Advertisement
১৫ জুন ২০২৪
Rashmika Mandanna

বলিউডে এখনও মুক্তি পায়নি একটিও ছবি, অভিনেত্রী রশ্মিকা মন্দনার পারিশ্রমিক শুনলে চমকে যাবেন

একের পর এক ছবি। রণবীর কপূর থেকে অমিতাভ বচ্চন— এই মুহূর্তে তাবড় তাবড় বলি অভিনেতার সঙ্গে কাজ করছেন রশ্মিকা। বাড়িয়ে দিলেন পারিশ্রমিকও।

কত কোটি পারিশ্রমিক হাঁকলেন রশ্মিকা?

কত কোটি পারিশ্রমিক হাঁকলেন রশ্মিকা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪৭
Share: Save:

রশ্মিকা মন্দনা। এই মুহূর্তে তাঁকে নিয়ে উচ্ছ্বসিত গোটা বলিপাড়া। সাফল্যের মধ্যগগনে নায়িকা। বিশেষত ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার পর থেকে তাঁর নাগাল পাওয়া এখন বেশ দুষ্কর। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নিজের পারিশ্রমিকও বাড়িয়ে দ্বিগুণ করে দিয়েছেন নায়িকা। এখনও পর্যন্ত বলিউডে একটা ছবিও মুক্তি পায়নি তাঁর। তবুও পরিচালকের পছন্দের তালিকার প্রথম সারিতে। ‘পুষ্পা’ মুক্তির এক বছর আগেই সই করেছিলেন প্রথম হিন্দি ছবিতে। যে ছবিতে সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে অভিনেত্রীকে। ছবির নাম ‘মিশন মঞ্জু’। অন্য দিকে, দ্বিতীয় ছবি ‘গুডবাই’, যে ছবিতে সহ-অভিনেতা হিসাবে পেয়েছেন অমিতাভ বচ্চনকে। যে ছবির প্রথম ‘লুক’ ইতিমধ্যেই দেখে ফেলেছে দর্শক।

এ ছাড়াও রণবীর কপূরের সঙ্গে দেখা যাবে নায়িকাকে। বোঝাই যাচ্ছে, দক্ষিণ থেকে পশ্চিম সব জায়গায় এখন তাঁরই চাহিদা। আর সেই সুযোগ বুঝে দর বাড়িয়েছেন অভিনেত্রী। এত দিন প্রতি সিনেমা পিছু পারিশ্রমিক নিতেন ৪ কোটি টাকা। এ বার বাড়িয়ে দিলেন আরও ১ কোটি টাকা। এখন থেকে প্রতিটা ছবি পিছু ৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন রশ্মিকা। ‘পুষ্পা ২’-এর জন্যও কি ৫ কোটি টাকাই নিয়েছেন নায়িকা? তা যদিও জানা যায়নি। খুব শীঘ্রই শুরু হবে ‘পুষ্পা ২’-এর শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE