Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Sushmita Sen

প্রেম-বিচ্ছেদ নয়, সুস্মিতা এখন মন দিয়েছেন অন্যত্র! খুব তাড়াতাড়ি আসছে তাঁর নতুন সিরিজ

প্রেমের জটিলতা সরিয়ে রেখে একই সঙ্গে নতুন সিরিজ আর জীবননির্ভর ছবিতে কাজ করতে চলেছেন সুস্মিতা। খুব তাড়াতাড়ি তাঁকে দেখা যাবে বড় পর্দায়।

 ‘আর্য’ এবং ‘আর্য ২’ দিয়ে ওটিটি মাতানোর পরে নতুন ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করবেন সুস্মিতা

‘আর্য’ এবং ‘আর্য ২’ দিয়ে ওটিটি মাতানোর পরে নতুন ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করবেন সুস্মিতা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৮
Share: Save:

ললিত মোদী কিংবা রহমন শল, সুস্মিতা সেনের প্রেম নিয়ে এখন বড়সড় জিজ্ঞাসাচিহ্ন। প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী আপাতত মন দিয়েছেন কাজে। ‘আর্য’ এবং ‘আর্য ২’ দিয়ে ওটিটি মাতানোর পরে নতুন ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করবেন অভিনেত্রী। নেটমাধ্যমে নিজেই ভাগ করে নিলেন সেই খবর।

৪৬ বছরে এসে জীবন যেন রেলগাড়ির মতো ছুটছে। শুভারম্ভের খবরটা দিলেন সারডিনিয়া থেকে। সেখানেই ছুটি কাটাতে গিয়ে এক ছবি পোস্ট করে সুস্মিতা লিখেছেন, ‘জীবনে এখন চরম ব্যস্ততা। নতুন ওয়েব সিরিজের শ্যুটের জন্য প্রস্তুত হচ্ছি। কাজটা আমার মনের খুব কাছাকাছি। সবাইকে খুব মিস করছি। খুব ভালবাসি তোমাদের।’ এর পর যথারীতি বঙ্গতনয়া তাঁর নিজের ধরনে লিখলেন, ‘দুগগা দুগগা’।

জানা গিয়েছে, বড় পর্দায়ও খুব শিগগির ফিরতে চলেছেন সুস্মিতা। কঙ্গনা রানাউত অভিনীত ‘ধাকড়’ ছবির নির্মাতারা ভাগ করে নিয়েছেন সে খবর। ছবিটি জীবননির্ভর। বাস্তব ঘটনা অবলম্বনে। এটুকুই জানা গিয়েছে।

প্রযোজক দীপক মুকুট বলেছেন, “আমাদের আসন্ন চলচ্চিত্রের জন্য সুস্মিতা সেনকে নিয়ে আমরা খুবই রোমাঞ্চিত, যা একটি বায়োপিক। পর্দায় তাঁর দক্ষতা নিয়ে কথা হবে না। এই বায়োপিকের নায়কের বিপরীতে সুস্মিতাকে দুর্দান্ত মানাবে। আমরা নিশ্চিত যে এটি আমাদের সকলের জন্যই একটি দারুণ এক যাত্রা হতে চলেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE