Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Trp Rating Chart

অবিশ্বাস্য কাণ্ড! প্রথম তিনেও ঠাঁই হল না ‘মিঠাই’-এর, এক নম্বরে রইল কে?

টিআরপি চার্টে ব়ড় বদল। এক ধাক্কায় অনেক নীচে নেমে গেল মিঠাইয়ের নম্বর। অবিশ্বাস্য নম্বর পেয়ে পাঁচ নম্বরে নেমে এল ধারাবাহিক। বাকিরা কে কোথায়?

এ যাত্রায় রক্ষে করল না মিঠাইয়ের গোপাল।

এ যাত্রায় রক্ষে করল না মিঠাইয়ের গোপাল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৪:২৮
Share: Save:

এই সপ্তাহে টিআরপি রেটিংয়ে বড়সড় বদল। প্রতি বৃহস্পতিবারের এই ফল বলে দেয় কার দৌড় কত দূর। নম্বরের নিরিখেই বোঝা যায় কোন ধারাবাহিক দর্শকের মনে ধরেছে, আর কারা দর্শকের নজর কাড়তে পারেনি। আর এ সপ্তাহে পাশা পুরো বদলে গেল। ৮.৪ নম্বর পেয়ে নিজেদের জায়গা কায়েম রাখলেন খড়ি এবং ঋদ্ধি। তাঁদের প্রেম যে টিম ‘গাঁটছড়া’-কে অনেকটা এগিয়ে দিয়েছে তার প্রমাণ এ বারের রেটিং চার্ট। তবে অবিশ্বাস্য কাণ্ড প্রথম তিনেও নিজেদের রাখতে পারল না টিম ‘মিঠাই’। এ যাত্রায় রক্ষে করল না মিঠাইয়ের গোপাল।

Advertisement

উলটে দ্বিতীয় নম্বরে উঠে এসেছে ফড়িং। এ সপ্তাহে তাঁদের প্রাপ্ত নম্বর ৭.৮। প্রথমের সঙ্গে দ্বিতীয়র ব্যবধান অনেকটাই। তবুও আগের চেয়ে অনেকটাই এগিয়ে এল ফড়িংয়ের পরিবার। বরং নিজেদের জায়গা হারাল গৌরী। দু’সপ্তাহ আগে সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থানে দখল করেছিল ‘গৌরী এলো’ পরিবার। গত সপ্তাহেও দ্বিতীয় স্থানে ছিল তারা। এ বার নেমে এল চতুর্থ স্থানে। তাদের প্রাপ্ত নম্বর ৭.৩।

৭.৬ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘ধুলোকণা’। লালন, ফুলঝুরির জীবনের ওঠাপড়া যে দর্শকের বেশ মনে ধরেছে তা আন্দাজ করা যায়। পঞ্চমে স্থান পেলেন মিঠাই। সবার আদরের মিঠাই পেয়েছে ৬.৬। শুরুর দিন থেকে এমন নম্বর মনে এর আগে জোটেনি এই ধারাবাহিকের ভাগ্যে। গোপাল যে খুব একটা সহায় নয় এ সপ্তাহের নম্বর আভাস দিচ্ছে এমনটাই।

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

Advertisement
রেটিং চার্টে বড় বদল।

রেটিং চার্টে বড় বদল। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.