Advertisement
২৩ জুন ২০২৪
Rishabh Pant

উর্বশী রওতেলা নন, অন্য এক বলি তারকার পড়শি হতে চেয়েছিলেন ঋষভ পন্থ, সুযোগ হাতছাড়া করেন নিজেই

মুম্বইয়ের জুহুতে একটি বিলাবহুল ফ্ল্যাট ভাড়া নিতে চেয়েছিলেন ঋষভ পন্থ। সফল হননি। কবে পন্থ এই বাড়ি ভাড়া নিতে চেয়েছিলেন এবং তার কারণ কী, সে সব অবশ্য জানা যায়নি।

উর্বশীর বদলে অন্য বলি তারকার পড়শি হতে চেয়েছিলেন পন্থ।

উর্বশীর বদলে অন্য বলি তারকার পড়শি হতে চেয়েছিলেন পন্থ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৪
Share: Save:

আবার চর্চায় ঋষভ পন্থ। তবে ক্রিকেটের জন্য নয়, অন্য কারণে। এক ওয়েবসাইটের খবর অনুযায়ী, মুম্বইয়ের জুহুতে একটি বিলাবহুল ফ্ল্যাট ভাড়া নিতে চেয়েছিলেন পন্থ। কিন্তু বিফল হতে হয়। কারণ বাড়ির মালিক এত কম সময়ের জন্য কাউকে ভাড়া দিতে চাননি। উল্লেখযোগ্য ব্যাপার হল, পন্থ যে বাড়িটি ভাড়া নিতে চেয়েছিলেন, সেটি অমিতাভ বচ্চনের বাংলোর পাশেই।

কবে পন্থ এই বাড়ি ভাড়া নিতে চেয়েছিলেন এবং তার কারণ কী, সে সব অবশ্য জানা যায়নি। তবে জুহুর ওই বিলাসবহুল ফ্ল্যাট পন্থের খুবই পছন্দ হয়েছিল বলে জানা গিয়েছে। তিনি সেখানে মাত্র ছ’মাস থাকতে চেয়েছিলেন। কেন এত কম সময়ের জন্যে তিনি ওই ফ্ল্যাট ভাড়া নিতে চেয়েছিলেন, জানা যায়নি। তবে বাড়ির মালিককে রাজি করাতে পারেননি তিনি। লম্বা সময়ের জন্য কোনও ভাড়াটে খুঁজছিলেন বাড়ির মালিক। তাই পন্থকে ভাড়া দিতে রাজি হননি। ফলে অমিতাভের প্রতিবেশী হওয়ারও সুযোগ হয়নি পন্থের।

অভিনেত্রী উর্বশী রওতেলার সঙ্গে নাম জড়িয়ে যাওয়ায় ইদানীং বেশ চর্চাতেই রয়েছেন পন্থ। বিতর্কের শুরু কয়েক মাস আগে। এক সাক্ষাৎকারে পন্থের নাম না করে কয়েক বছর আগের একটি ঘটনার কথা তুলে আনেন বলিউড অভিনেত্রী। উর্বশী জানান, আরপি নামে এক ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বইয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না করলেও নেটমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

চুপ করে থাকেননি পন্থ। ভারতীয় উইকেটরক্ষক ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন। যদিও পরে সেটি মুছে দেন। পন্থ লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকারে কত মিথ্যা কথা বলে। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতির জন্য মানুষ কত তৃষ্ণার্ত। ঈশ্বর ওদের মঙ্গল করুন। আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যা বলার একটা সীমা থাকে।’

পাল্টা দেন উর্বশী। কটাক্ষ করে পন্থকে বলেন, ‘ছোটু ভাইয়া! ব্যাট-বল খেলো।’ এখানেই থেমে থাকেনি বিষয়টি। নেটমাধ্যমে উর্বশীর নাম না করেই এই কটাক্ষের জবাব দেন পন্থ। একটি ‘দার্শনিক’ উক্তি ব্যবহার করেন। উক্তিটি হল, ‘যা আপনার নিয়ন্ত্রণে নেই, তা নিয়ে ভাববেন না।’

জানা গিয়েছিল, উর্বশী নাকি পন্থের কাছে ক্ষমা চেয়েছেন। তবে বুধবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে উর্বশী লেখেন, ‘আজকাল সিনেমা বা টেলিভিশনের অনুষ্ঠানের তুলনায় খবর অনেক বেশি তৈরি করা হয়। আমার ভক্ত ও প্রিয় মানুষদের কাছে আমি ক্ষমা চেয়েছিলাম। অন্য কারও কাছে চাইনি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Urvashi Rautela Amitabh Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE