Advertisement
২৩ জুন ২০২৪
Viral Video

হৃদয়ে ‘পুষ্পা’, স্কুল ক্যাম্পাসে ছোট্ট মেয়ের ‘স্বামী স্বামী’ নাচে মুগ্ধ স্বয়ং রশ্মিকা

‘পুষ্পা-দ্য রাইজ’ ছবির পর থেকেই সর্বভারতীয় দর্শকদের হৃদয়ে নিজের জায়গা পোক্ত করে ফেলেছেন দক্ষিণী সুন্দরী রশ্মিকা। স্কুলপড়ুয়া খুদে নায়িকাও তারই প্রমাণ দিল ‘স্বামী স্বামী’ নাচে।

গোলগাল খুদে ভক্তর কোমর দুলিয়ে নাচ দেখে মুগ্ধ রশ্মিকা।

গোলগাল খুদে ভক্তর কোমর দুলিয়ে নাচ দেখে মুগ্ধ রশ্মিকা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৭:১৮
Share: Save:

সিক্যুয়েল আসতে চললেও ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির আঁচ এখনও নেভেনি। সৌজন্যে অভিনেত্রী রশ্মিকা মন্দনা। তাঁর নাচের আবেদন আলোড়ন তুলেছিল কোটি ভক্তের হৃদয়ে। তার মধ্যে যে খুদে ভক্তরাও পড়ে, তা বোঝা গেল বৃহস্পতিবার। স্কুলপড়ুয়া এক বছর ছয়েকের ছাত্রী ইউনিফর্ম পরেই নাচতে শুরু করল ‘স্বামী স্বামী’ গানে। পিছনে তার সহপাঠীরাও তালে তালে পা মেলাচ্ছে। দূরে দাঁড়িয়ে স্কুল বাস। কুছ পরোয়া নেহি! গানেই যখন আগুন, ভেসে যায় নিয়মের কারিগরি। স্কুল ছুটির পর ‘পুষ্পা’-র গানে নেচে চলল সেই ছোট্ট মেয়ে। নিমেষে ভিডিয়ো ভাইরাল।

যা পৌঁছে গেল রশ্মিকার কাছে। গোলগাল খুদে ভক্তর কোমর দুলিয়ে নাচ দেখে মুগ্ধ অভিনেত্রীও। মন্তব্যে লিখলেন, ‘ভীষণ মিষ্টি! আমি ওর সঙ্গে দেখা করতে চাই।’

‘পুষ্পা-দ্য রাইজ’-এর পর থেকেই সর্বভারতীয় দর্শকদের হৃদয়ে নিজের জায়গা পোক্ত করে ফেলেছেন দক্ষিণী সুন্দরী রশ্মিকা। দক্ষিণী ছবির গণ্ডি ছাড়িয়ে এ বার বলিপাড়ায় পা রাখছেন এই নায়িকা। পরিচালক বিকাশ বহেলের ‘গুডবাই’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি হচ্ছে অল্লু অর্জুনের নায়িকার।

এই ছবিতে রশ্মিকার সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে ঝলমলে অবতারে দেখা গেল রশ্মিকাকে। পরনে লেহঙ্গা, খোলা চুল— একেবারে ভারতীয় নারীর সাজে নায়িকাকে দেখে মুগ্ধ হয়েছেন তাঁর ভক্তরা।

আগামী ৭ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘গুডবাই’। তবে শুধু এই ছবিই নয়, আগামী দিনে বেশ কয়েকটি হিন্দি ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। অভিনেতা রণবীর কপূরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা যাবে রশ্মিকাকে। তা ছাড়া সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘মিশন মজনু’র মতো ছবিও হাতে রয়েছে রশ্মিকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE