Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Karan Johar

সম্পর্কে জড়িয়েছেন, প্রতারিতও হয়েছেন কর্ণ জোহর, তখন কে ছিলেন পাশে, সব জানালেন পরিচালক

‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজনে কর্ণ নিজের সম্পর্ক নিয়ে প্রশ্নের জবাব দিয়েছেন। তাঁর অনুষ্ঠানে তিনিই থাকেন প্রশ্নকর্তার ভূমিকায়। কিন্তু এই পর্বে কর্ণকে প্রশ্ন করেন অভিনেতা বরুণ ধবন।

কর্ণ জোহর।

কর্ণ জোহর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৮
Share: Save:

দুই ছেলে-মেয়ের বাবা হয়েছেন কর্ণ জোহর, কিন্তু কখনও প্রেমে পড়েছিলেন কি? ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে তারকাদের ব্যক্তিগত জীবনের হাঁড়ির খবর নেওয়া কর্ণকে তাঁর নিজের জীবনের কথা প্রকাশ্যে বলতে শোনা যায়নি কখনও। এই প্রথম ব্যক্তিগত সম্পর্ক প্রসঙ্গে নিজেকে মুখ খুলে কর্ণ জানালেন, তিনিও সম্পর্কে জড়িয়েছিলেন, যদিও সেই সম্পর্ক টেঁকেনি।

Advertisement

‘কফি উইথ কর্ণ’র সপ্তম সিজনে কর্ণ নিজের সম্পর্ক নিয়ে প্রশ্নের জবাব দিয়েছেন। সাধারণত তাঁর অনুষ্ঠানে তিনিই থাকেন প্রশ্নকর্তার ভূমিকায়। কিন্তু এই পর্বে কর্ণকেই প্রশ্ন করা হয়। বলিউডের পরিচালক-প্রযোজককে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করেন তাঁর ওই পর্বের অতিথি অভিনেতা বরুণ ধবন। সম্পর্ক এবং সম্পর্কে প্রতারণা নিয়ে কথা প্রসঙ্গে কর্ণকে জিজ্ঞাসা করেন বরুণ, তিনি সম্পর্কের থেকেও বেশি প্রতারণা নিয়ে কেন ভাবেন? জবাবে কর্ণ তাঁকে বলেন, তিনি মানুষের আচার-আচরণ পর্যবেক্ষণ করতে ভালবাসেন। তাঁদের স্বভাব-প্রকৃতি নিয়ে চর্চা করতে ভালবাসেন।

ওই আলোচনার শেষেই করণের কাছে বরুণ জানতে চান, তিনি কখনও কোনও সম্পর্কে ছিলেন কি না? কাউকে প্রতারণা করেছেন বা নিজে প্রতারিত হয়েছিলেন কি না? এরই উত্তরে কর্ণ বলেন, বরুণ জানেন তিনি সম্পর্কে ছিলেন এবং প্রতারণার কারণেই তা থেকে বেরিয়েও এসেছিলেন। করণ বলেন, ‘‘সেই কঠিন সময়ে তুমিই আমার সঙ্গে ছিলে। আমি তা ভুলব না।’’

প্রসঙ্গত, ‘যুগ যুগ জিও’ ছবির প্রচারে কর্ণের অনুষ্ঠানের এই পর্বে বরুণ ছাড়াও হাজির ছিলেন ছবির আরও এক অভিনেতা অনিল কপূর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.